আজ মাতারবাড়ীতে দুই ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

0
158

আহ্সান উল্লাহ্,সিএনবি, মহেশখালীঃ২৬ মার্চ থেকে মহেশখালীর নির্বাহী ম্যাজিট্রেট (ভূমি) মাতারবাড়ীর প্রতিটি বাজারের ব্যবসায়ীদের মহামারি করোনার ইস্যুতে দ্রব্যাদি মূল্য বৃদ্ধি না করে স্থির রাখা এবং দোকানের সামনে মালামালের তালিকা ঝুলানোর নির্দেশ দিয়েছিলো।

আজ ২৯ মার্চ রবিবার দুপুর ১২টার দিকে মাতারবাড়ীর প্রতিটি হাট বাজারে মহেশখালী উপজেলা নির্বাহী ম্যাজিট্রেটসহ নৌ-বাহিনীর একটি টহল টিম জনসচেতনতা মূলক হ্যান্ড মাইকিং দিয়ে মহামারি সংক্রমণ থেকে নিজকেও পরিবারকে বাঁচাতে সতর্কতা অবলম্বন করতে প্রচারণা চালায়।

এসময় মাতারবাড়ীর নতুন বাজারে পণ্যের তালিকা না ঝুলানোর কারণে হাজী মোহাম্মদ আসকর সওদাগরের মুদির দোকান ও দুদু মিয়া সওদাগরের মুদির দোকানে দুই হাজার টাকা করে প্রতি দোকানে জরিমানা করেন উপজেলা নির্বাহী ম্যাজিট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সুইচিং মং মারমা।
জরিমানার ভয়ে পুরান বাজার, বাংলা বাজার, সাইরারডেইল শান্তিবাজার ও মগডেইল বাজারের কিছু অসাধু ব্যবসায়ী প্রশাসন আসছে খবর পেয়ে দোকান বন্ধ করে পালিয়ে যায়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ নৌ-বাহিনীর ল্যাপ্টেন কমান্ডার নাজমুল অামান মহেশখালীতে কর্মরত সাংবাদিক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)র অফিস সহকারী শিমুল কান্তি দে, মাতারবাড়ী ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ, স্থানীয় এমইউপি সদস্যগণ ও গ্রাম পুলিশবৃন্দ।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here