করোনা প্রতিরোধে সচেতন থাকার আহ্বান আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরীর

0
198

আহসান উল্লাহ্,সিএনবি,মহেশখালিঃ 
মহেশখালী উপজেলা সর্বস্তরের জনসাধারণকে সচেতন ও পরিষ্কার পরিছন্ন থাকার আহ্বান জানিয়েছেন  মহেশখালি উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয় সম্পাদক আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী।

তিনি বলেছেন- সারা বিশ্বে ভয়ঙ্কর একটি মহামারি রোগের আবির্ভাব ঘটেছে যার নাম করোনা ভাইরাস। এটি একটি মারাত্মক রোগ এই রোগের এখনো পর্যন্ত কোন নিরাময় সমাধান বের করতে সক্ষম হয়নি কোন দেশ বা রাষ্ট্র। সুতরাং সবাইকে সচেতন থাকতে হবে এবং অন্যকে সচেতন করতে হবে।সকলে নিজ নিজ বাসস্থানে থাকুন অকারণে ঘর থেকে বের হবেন না অযথা ঘুরাঘুরি করবেন না।যারা বিদেশ থেকে আসছেন প্রিয় ভাইদের উদ্দেশ্য বলছি আপনারা নিজে বাসস্থানে কোয়ারান্টাইনে থাকুন আপনাদের ব্যবহৃত জিনিস অন্যকে ব্যবহার করতে দেবেন না পরিবার পরিজনদের সাথে মিলামেশা  থাকবেন না কারণ এই করোনা ভাইরাস আক্রন্ত ব্যক্তি অপরজনকে স্পর্শ করতে পারে না।

তিনি আরো বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস নিয়ন্ত্রণ করতে সব ধরনের উদ্যোগ গ্রহণ করছেন।আপনাদের কাছে বিশেষ একটি অনুরোধ থাকবে অহেতুক কেউ মিথ্যা গুজব ছাড়াবেন না কারণ আপনার একটি মিথ্যা গুজবের কারণে সারা বাংলাদেশে আতংক সৃষ্টি হবে যার ফলে জনসাধারণের সমস্যার কারণ হয়ে দাড়াবে।আমাদের মহেশখালী উপজেলা করোনা ভাইরাস নিয়ন্ত্রণের কাজে সার্বিক ব্যবস্থা গ্রহণ করেছে এবং সার্বক্ষণিক চিকিৎসার কাজে সাহায্য সহযোগিতা করছেন আমাদের মহেশখালী কুতুবদিয়ার মাননীয় এমপি আলহাজ্ব আশেকে উল্লাহ্ রফিক এবং মহেশখালী উপজেলা আওয়ামীলীগ সভাপতি জনাব আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী। 

তিনি আরো বলেন- আপনারা অবশ্যই অবগত আছেন সারা বাংলাদেশ করোনা ভাইরাস নিয়ন্ত্রণ করতে জনসাধারণের নিরাপদ এবং নিরাপত্তা দিতে বাংলাদেশ সরকার লকডাউন বা কারফিউ অথবা ১৪৪ দারা জারি করেছেন সেহেতু সারা বাংলাদেশ সেনা মোতায়ন করেছেন অহেতুক অকারণে ঘুরাঘুরি বন্ধ করুন বন্ধুদের সাথে মিলে আড্ডা থেকে বিরত থাকুন। 

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here