কক্সবাজারে ৫ উপজেলায় সেনাবাহিনী ৩ উপজেলায় নৌ বাহিনীর টহল

0
202

আহসান উল্লাহ্,সিএনবি, মহেশখালিঃ
করোনার বিস্তার রোধে লোকজনের চলাচল নিয়ন্ত্রণ করতে কক্সবাজারে ৫ উপজেলায় সেনাবাহিনী ও ৩ উপজেলায় নৌ বাহিনী মাঠে নেমেছে। 

আজ বুধবার দুপুর ১টা থেকে আনুষ্ঠানিকভাবে পাঁচ উপজেলায় সেনাবাহিনী ও তিন উপজেলা নৌবাহিনী টহলে নেমেছে। এরমধ্যে নয়টি সেনাবাহিনী দল এবং পাঁচটি নৌ দল থাকবে। জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক জানান, করোনা রোধে জনসাধারণে চলাচল নিয়ন্ত্রণ করতে সারাদেশের মতো কক্সবাজারে পাঁচ উপজেলায় সেনাবাহিনী টহল নামানো হয়েছে এবং উপকূলীয় তিন উপজেলায় নৌবাহিনীর টহল নামানো হয়েছে। আট উপজেলার মধ্যে কক্সবাজার সদর, রামু, উখিয়া, পেকুয়া ও চকরিয়া টহল দিবে সেনাবাহিনী এবং উপকূলীয় উপজেলা কুতুবদিয়া, মহেশখালী ও টেকনাফে টহলে নেমেছে নৌবাহিনী।

জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন আরো জানান, করোনা রোধে সরকার হার্ডলাইনে রয়েছে। সাধারণ মানুষকে ঘর থেকে বের না হতে ইতোমধ্যে অনেক উদ্যোগ নেয়া হয়েছে। মানুষের চলাচলের নিয়ন্ত্রণ শতভাগ নিয়ন্ত্রণ করতে সেনাবাহিনী ও নৌবাহিনী টহল নামানো হয়েছে। টহলরত সেনবাহিনী ও নৌবাহিনী গণজমায়েত রোধ করতে নিয়ন্ত্রণের মধ্যে কার্যকরী ব্যবস্থা নেবে।

জেলা প্রশাসক বলেন আরো বলেন, করোনা নিয়ে সর্বস্তরের লোকজনকে সতর্ক থাকতে হবে। প্রয়োজন ছাড়া কোনোভাবেই বাড়ি থেকে বের হবেন না। দরিদ্র পরিবারের জন্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য এবং টাকা বাড়ি পৌঁছে দেয়া হবে।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here