কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ০৪ জন আসামী

0
83

সিএনবি, নিউজ ডেস্কঃ কক্সবাজার সদর থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় অভিযুক্ত ০৪ জনকে আটক করেছে। গত ২২/০৩/২০২০ ইং তারিখ সকাল হতে ২৩/০৩/২০২০ ইং তারিখ সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির, পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্) মোঃ মাসুম খান, পরিদর্শক (ইন্টিলিজেন্স) মোহাম্মদ মহিদুল আলম, এসআই মোঃ আরফাতুল আলম, এএসআই মোঃ মাসুম মিয়া, এএসআই বাবুল মিয়া, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৪ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। কক্সবাজার সদর মডেল থানার নন এফ আই আর নং-৫০(০৩)২০২০ ইং ধারা- পুলিশ আইনের ৩৪(৬) সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী
১। জালাল উদ্দিন, পিতা- খায়ের আহম্মদ, সাং-জমিদার পাড়া, আমিরাবাদ, চট্টগ্রাম। 

ওয়ারেন্ট সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী
জিআর-২৪৭/১৮, ধারা-৩৯৯/৪০২ দঃ বিঃ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী ১। মোরশেদ , পিতা- নুরুল অবছার, সাং- ঘোনারপাড়া,  থানা ও জেলা-কক্সবাজার।
জিআর-৭৫১/১২, ধারা-১৪৭/১৪৮/১৪৯/৪৪৭/১০৩ দঃবিঃ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী২। শামছুল আলম, পিতা-আব্বস মিয়া, সাং- পশ্চিম লাহারপাড়া, থানা ও জেলা-কক্সবাজার।    জিআর-১১৪৩/১৯, ধারা- আইন শৃঙ্খলা বিঘœকারী অপরাধ ৪/৫ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী    ৩। মোঃ আমিন, আব্দুর শুক্কুর, সাং- পশ্চিম লারপাড়া, ঝিলংজা, থানা ও জেলা- কক্সবাজার। 

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন বিভিন্ন মামলায় গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাহাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এলাকার আম জনতা ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিতের লক্ষ্যে মামলায় অভিযুক্ত ও চিহিৃত অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here