কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১০ জন আসামী

0
221

সিএনবি,ডেস্ক নিউজঃ
কক্সবাজার সদর থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় অভিযুক্ত ১০ জনকে আটক করেছে। গত ০৮/০৩/২০২০ ইং তারিখ সকাল হতে ০৯/০৩/২০২০ ইং তারিখ সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির, পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান,পুলিশ পরিদর্শক (অপারেশন্স) জনাব মোঃ মাসুম খান, পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স) মোহাম্মদ মহিদুল আলম, এসআই আবুল কালাম, এসআই এমরান, এসআই রুহুল আমিন, সুমন তালুকদার, এসআই তীথংকর দাস,সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১০ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। কক্সবাজার সদর মডেল থানার এফ আই আর নং- ০৪ (০২)২০ খ্রিঃ ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ১০(গ)/৩৮ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী
১। মোঃ রবি আলম, পিতাঃ আব্দুল গফ্ফার, সাং- মগপাড়া, থানা- পকতু, জেলা- পকতু, দেশ মায়ানমার।২। মোঃ নাঈম, পিতা- আব্দুল গফ্ফার, সাং- মগপাড়া, থানা- পকতু, জেলা- পকতু, দেশ মায়ানমার।কক্সবাজার সদর মডেল থানার নন এফ আই আর নং- ৩৭/২০২০ খ্রিঃ ধারা- পুলিশ আইনের ৩৪(৬)  সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী
৩। মোঃ রায়হান, পিতা- মৃত বেলাল উদ্দিন, সাং- বৈদ্যঘোনা, থানা ও জেলা- কক্সবাজার। 
কক্সবাজার সদর মডেল থানার এফ আই আর নং- ১৬৮(০৫)২০১৯ খ্রিঃ ধারা-৪১৯/৪২০/১০৯ দঃবিঃ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী
৪। মোঃছালেহ, পিতা- মৃত জাফর আহম্মদ, থানা- মহেষখালী, জেলা- কক্সবাজার। কক্সবাজার সদর মডেল থানার এফ আই আর নং- ৮৪(০৯)১৯ খ্রিঃ ধারা- ৩০২/২০১/৩৪ দঃবিঃ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী৫। মোঃ ইব্রাহিম, পিতা- জাফর আলম, সাং- দঃ মাইজপাড়া, থানা ও জেলা- কক্সবাজার। 
কক্সবাজার সদর মডেল থানার মামলা নং- ২৬, তাং- ০৯/০৩/২০২০খ্রিঃ ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ১০(ক) সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী ৬। মোঃ কায়কোবাদ, পিতা- ফরিদুল ইসলাম, সাং- কোনার পাড়া, থানা-বাশখালী, জেলা- চট্টগ্রাম। বর্তমানে- বিজিবি ক্যাম্প মনিরের ভাড়া বাসা, থানা ও জেলা- কক্সবাজার। 
ওয়ারেন্ট সংক্রান্তে গ্রেফতারঃ জিআর- ২৬০/১৯, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১)১০(ক) সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী।১। মোঃ নুরুল আমিন, পিতা- মৃত ফজলুর রহমান, সাং- লাইটহাউজ পাড়া, থানা ও জেলা- কক্সবাজার। জিআর- ২৬২/১৪, ধারা- ৩৬৫/৩৮৭ দঃবিঃ২। মুহিব, পিতা- মোঃ ইলিয়াছ, সাং- দঃ রুমালিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার। জিআর- ৯১৯/১৫, ধারা-১৪৩/৩২৪/৩২৩/৩৭৯/৫০৬ দঃবিঃ৩। তোফায়েল ইসলাম, পিতা- মৃত নুর ইসলাম, সাং- বৈদ্যেরঘোনা, ঘোনারপাড়া, থানা ও জেলা- কক্সবাজার। জিআর-৩৯০/০৯, ধারা-৩৯৫/৩৯৭ দঃবিঃ৪। মোঃ সহিদ উল্লাহ, পিতা- সেকান্দার, সাং- এসএমপাড়া, থানা ও জেলা- কক্সবাজার। 

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন বিভিন্ন মামলায় গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাহাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এলাকার আম জনতা ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিতের লক্ষ্যে মামলায় অভিযুক্ত ও চিহিৃত অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। 

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here