কক্সবাজার সরকারি কলেজ মুজিববর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ৩য় রাউন্ডে ব্যবস্থাপনা বিভাগ

0
309

মুরাদ মাহমুদ, সিএনবি স্পোর্টস ডেস্কঃ

কক্সবাজার সরকারি কলেজে মুজিববর্ষ আন্তঃ বিভাগ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে দ্বিতীয় রাউন্ডের খেলায় মানবিক বিভাগকে ০-৩ গোলে হারিয়ে তৃতীয় রাউন্ড নিশ্চিত করেছেন ব্যবস্থাপনা বিভাগ।

আজ ১লা মার্চ দুপুর ১১:৩০ ঘটিকায় কক্সবাজার সরকারি কলেজ মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।
দীর্ঘ ৫০ মিনিটের এই খেলায় ব্যবস্থাপনা বিভাগ মোট ৩ গোলে জয়লাভ করে। এতে খেলার প্রথমার্ধে দশ মিনিটের মাথায় ব্যবস্থাপনা বিভাগের আবু সালমান এক গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। ২৫ মিনিটের খেলা শেষে দ্বিতীয়ার্ধে ব্যবস্থাপনা বিভাগের জামশেদ আলম ও রেজাউল করিম পর পর দুইটি গোল করে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করে ব্যবস্থাপনা বিভাগ।

এ দিকে মানবিক বিভাগ গোল করতে না পারলেও চেষ্টার কমতি ছিল না  খেলোয়াড়দের। বেশ কিছু সুযোগ পেয়েও তারা কাজে লাগাতে না পেরে গোল শূন্য হয়ে শেষ পর্যন্ত হারের ভার কাঁদে নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের। 


এই ব্যাপারে ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী রাশেদুল আজিজ জানান, “আমরা ব্যবস্থাপনা বিভাগ অতীতের ধারাবাহিকতা বজায় রেখে কলেজে শিক্ষা,সংস্কৃতি ও খেলাধুলায় সামনের দিকে এগিয়ে যাচ্ছি এবং বিজয়ের পতাকা ইনশাল্লাহ আমরা ব্যবস্থাপনা বিভাগই উড়াবো।

খেলা চলাকালীন সময়ে কলেজের অধ্যক্ষ এ কে এম ফজলুল করিম স্যার, ব্যবস্থাপনা বিভাগের প্রধান হারুন অর রশিদ স্যার, সালাউদ্দিন স্যার, সহকারী শিক্ষক মো: বাদশাহ, মানবিক বিভাগের আয়ুব আলী স্যার, মিঠুন স্যার, উপাধ্যক্ষ, শিক্ষক পরিষদের সম্পাদক সহ কলেজের কর্মকর্তা-কর্মচারী ও অসংখ্য শিক্ষার্থী এবং দর্শক উপস্থিত ছিলেন।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here