মহেশখালীতে সন্ত্রাসীদের দফায় দফায় হামলায় বাড়ি ভাঙ্গগচুর ও লুটপাট আহত-১,

0
111


সিএনবি ডেস্ক নিউজঃ 

কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের তাজিয়াকাটাঁ এলাকায় চিহ্নিত সন্ত্রাসীদেরদফায় দফায় হামলা লুটপাট ভাঙ্গচুর করে একটি উত্তেজনাপূর্ণ পরিবেশ বিরাজ করছে। 


স্থানীয় সুত্রে জানা যায়- মদ্যব ইয়াবা এবং গাজাঁ সেবনকারী সোনা মিয়া, মোক্তার মিয়া, ছাবের আহমদ, আবু তাহের, মাসুক, রাসেল ও আব্দু সালামের নেতৃত্বে একই এলাকার নুরুন্নাহার বেগমের বাড়িতে ২৭/০২/২০২০ইং রাত সাড়ে ১১ টার সময় ও ২৮/০২/২০২০ইং বিকাল ৩টার সময়  দফায় দফায় হামলা চালিয়ে  নগদ টাকা, স্বর্ণালংকার ও আসবাবপত্র সহ প্রায় ৩ লক্ষ টাকার মত জিনিসপত্র লুট করে নিয়ে যায়। চলে যাওয়ার সময় বাধাঁ দেওয়ার চেষ্টা করায় বাড়িতে থাকা নুরুন্নাহার বেগম ও অপরাপর লোকদের কে সন্ত্রাসীরা অস্ত্র, দা, কিরিচ, ও লোহার রড দিয়ে পিঠিয়ে গুরুতর আহত করেছে এবং মেয়েদের শ্লীলতাহানী করেছে বলে অভিযোগ উঠেছে। নুরুন্নাহার বেগম বর্তমানে মৃত্যুর সাথে পান্জা লড়ছে।

উপরোক্ত সন্ত্রাসীদের বিরোদ্ধে গ্রাম পুলিশ মোহাম্মদ আব্দু রশিদ বাদী হয়ে মহেশখালী থানায় মামলা দায়ের করেছে। এলাকাবাসী জানান, উপরোক্ত সন্ত্রাসীরা নিয়মিত মাদক পান করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে এবং যুব সমাজদেরকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। তাই দ্রুতগতিতে উক্ত সন্ত্রাসীদের বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া প্রয়োজন হয়ে পড়েছে। 


এ ব্যাপারে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, সন্ত্রাসী যেই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না শিঘ্রই গ্রেপ্তার করা হবে। এবং আইনের আওতায় এনে যথাযত শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here