মহেশখালীতে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম

0
114

সিএনবি,ডেস্ক নিউজঃ

মহেশখালীতে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। তাদের মধ্যে ৪ জনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ১২ ফ্রেব্রুয়ারী বিকাল ৪টায় উপজেলার মাহারাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। একই গ্রামের মৃত গোল হোসেনের পুত্র আবদু শুক্কুরের নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে জানা যায়।

আহতরা হলেন মাহারাপাড়া গ্রামের সোলহান আহমদ, নিশান, বদিউল আলম ও তার স্ত্রী ইসরাত জাহান রিফাত। তাদের শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা যায়, বড়মহেশখালী ইউনিয়নের মাহারা পাড়া গ্রামের সোলতান আহমদ ও আবদু শুক্কুর গংদের সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জের ধরে ইতিপূর্বে আবদু শুক্কুরের লোকজন বেশ কয়েকবার সোলতান আহমদের পরিবারের লোকজনের উপর হামলা করে গুরুত্বর আহত করেছিল। এরই জের ধরে ১২ ফেব্রæয়ারী বিকাল ৪টার দিকে আবদু শুক্কুরের নেতৃত্বে মোহাম্মদ রশিদ, বদি আলম, মামুন, সওকত, ওসমান সহ ১০/১২ জনের একটি দল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সোলতান আহমদের পরিবারের লোকজনের উপর হামলা করে। এসময় সোলতান আহমদ সহ তার পরিবারের ৩ জনকে কুপিয়ে গুরুত্বর জখম করে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহতদের আঘাত গুরুত্বর হওয়ায় কর্তৃব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

এদিকে খবর পেয়ে মহেশখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন বলে জানা যায়। এ নিয়ে এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here