সীলগালা হবে জেলার সকল টমটমের (ইজি বাইক) শো-রুম

0
188

সিএনবি,নিউজ ডেস্কঃ

সীলগালা করে দেয়া হবে কক্সবাজর জেলার সকল নতুন (ইজি বাইক) টমটম বিক্রির শো রুম। এমনটাই সিদ্ধান্ত কক্সবাজার জেলার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের। 

প্রথমত কক্সবাজার জেলার সড়ক গুলো দূর অবস্থা তার উপর পর্যাপ্ত পরিমানের (ইজি বাইক)  টমটমের ছড়াছড়ি এমত অবস্থায় শহরের রাস্তা গুলোতে গাড়ি চালনো দুরের কথা ফুটপাতে হাঁটাও দুষ্কর হয়ে পড়েছে। আগামী ৩ দিনের মধ্যে এ পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। গতকাল ১১ ফেব্রুয়ারি তাঁর কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে  সকালে অনুষ্ঠিত জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় তিনি একথা বলেন।

তিনি বলেছেন – টমটম (ইজি-বাইক) এর শোরুম বন্ধ করে দেওয়ার এই প্রক্রিয়া জেলা সদরে অনেক আগে থেকেই শুরু হয়েছে। তবে সেই প্রক্রিয়া ধীরে স্বাস্তিতে চললেও আগামী ৩ দিনের মধ্যে পুরোদমে চলবে বলে সম্মেলনে তিনি জানিয়েছেন। 

জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন আরো বলেন, চলমান টমটম (ইজি-বাইক) গুলো যেহেতু মেরামত ও একটি নিরাপদ স্থানে রেখে চার্জ দিতে হয় সেক্ষত্রে চার্জের গ্যারেজ খোলা রাখা যাবে। তবে গ্যারেজ ও ওয়ার্কশপে কোন নতুন টমটম (ইজি-বাইক) নতুনভাবে সেল কিংবা আমদানি করা যাবে না। 

সম্মেলনে কক্সবাজর জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাঃ শাজাহান আলি, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন,কক্সবাজার সিভিল সার্জন মাহবুবুর রহমান সহ জেলার বিভিন্ন স্তরের উচ্চ পর্যায়ের ব্যক্তি বর্গরা উপস্থিত ছিলেন। 

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here