দুর্নীতিবাজ এস.আই মাহবুব মিথ্যে মামলায় ফাসায় এক প্রতিবাদী সাংবাদিককে

0
104
coxbazar news

সংবাদদাতা আনোয়ার হোসেন চট্রগ্রাম প্রতিনিধি –

সাংবাদিকতা” নিঃসন্দেহে মহান পেশা। এই পেশাজীবিদের জাতির ৪র্থ স্তম্ভও বলা হয় অথচ সাংবাদিক সমাজ আজ কতটা অবহেলিত, বিসর্জিত, অসহায় তা কারোই বোধগম্য নয়। সত্য সংবাদ প্রকাশের জন্য কত সাংবাদিক জীবন দিয়েছে, ইতিহাস তার সাক্ষী।


তেমনি এক প্র্তিহিংসার নিক্ষিপ্ত এক তীর ছুড়ে দেওয়া হয় ততকালীন চট্টগ্রাম হালিশহর মডেল থানার এস.আই মাহাবুব কতৃক সাংবাদিক রায়হানের বুকে। দিয়ে দেওয়া হলো মিথ্যে মাদক মামলা, ফাসানো হলো তাকে।

এ নিয়ইয়ে বঙ্গবন্ধু সাংবাদিক সংস্থা, জাতীয় সাংবাদিক সনস্থাসহ আরো কয়েকটি সংগঠন ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দ্রুত মিথ্যে মামলাটি প্রত্যাহার পূর্বক মাহাবুবকে উপযুক্ত বিচারের আওতায় আনার দাবীও জানিয়েছিলেন।

মিথ্যা নাটক সাজিয়ে চায়ের দাওয়াত দিয়ে ছোটপুল কাচঁআবাজারে আসতে বলেই আটক করে প্রতিবাদী কন্ঠস্বর সাংবাদিক রায়হান কে, মিথ্যে মাদক মামলায় ফাসাঁয় , যাহার নং ২৯(৮)১৭, জি.আর নং- ২৫৬, ১৮/০৮/২০১৭ইং তাকে আদালতে প্রেরণ করে।

আরো পড়ুন:

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আগামী ২৩ জুলাই হতে সাগরে মাছ ধরা শুরু চলছে পুরো দমে জাল মেরামতের কাজ

মৃত্যুর মিছিল যেন থামছেই না চীনে, মৃতের সংখ্যা ছাড়িয়েছে ১১শ

তৎকালীন এই দুর্ণীতিবাজ এস.আই মাহাবুব হালিশহর থানার মাদক সম্রাটসহ বিভিন্ন অপরাধীদের আশ্রয় ও প্রশ্রয় দিতো অর্থের বিনিময়ে।

রায়হান আমাদের বলেন এই, এই বেপারে সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে ভালো আচরণ করে নাটকের অপেক্ষায় ফাসাঁনোর পরিকল্পনাটি সফল করে।

জনপ্রিয় পোস্ট:

৭০ হাজার পিস ইয়াবা সহ ডিবির হাতে আটক -৪

শহরের পাহাড়তলীতে একই পরিবারের দুই ভাইকে ছুরিকাঘাত

উত্তর তারাবনিয়ার ছড়ার সৌদি প্রবাসী নুরুল ইসলাম আর নেই

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here