পানওয়ালাপাড়া জুয়া ও মাদকের আসরটি বন্ধ হয়না

0
134
কক্সবাজার স!বাদ

প্রেস বিজ্ঞপ্তি: রায়হান হোসাইন – বিশেষ প্রতিনিধি-চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানা’ আগ্রাবাদ পানওয়ালাপাড়া হাড্ডি কোম্পানী মোড়ের পশ্চিম পার্শ্বে অবস্থিত এই জুয়া ও মাদকের আসর।

দীর্ঘদিন যাবত এই জুয়া ও মাদকের আসরটির রমরমা বানিজ্য চলছে। কেউ ভয়ে মুখ খুলেনা কারণ আড়ালে থেকে রাঘব বোয়ালেরা এই আসরটির পরিচালক।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতিপূর্বে মাদক ও জুয়ার বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করলেও এটি রয়েই গেছে ঘরা ছোয়ার বাহিরে।

জুয়া এক ধরনের নেশা। এই জুয়া থেকেই সব অপরাধের জন্ম হয় বলে বিশ্লেষকদের বক্তব্য। এলাকার যুব সমাজ থেকে শুরু করে কিশোরেরা পর্যন্ত অংশগ্রহন করে উক্ত আসরে। ইয়াবা, গাঁজা, পেন্সিডিল হতে শুরু করে এমন কোন মাদক নেই যা উক্ত স্থানে বিক্রি হয় না।

আরো পড়ুন:

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আগামী ২৩ জুলাই হতে সাগরে মাছ ধরা শুরু চলছে পুরো দমে জাল মেরামতের কাজ

মৃত্যুর মিছিল যেন থামছেই না চীনে, মৃতের সংখ্যা ছাড়িয়েছে ১১শ

পুকুরের পাড়ে জুয়ার আসরটি তাই মৎস্য ব্যবসা পরিচালনার অন্তরালেই চলছে জুয়ার আসরটি। স্থানীয়দের কথা অনুযায়ী মোঃ বেলাল এটি পরিচালনা করে। শোনা যায় বেলাল ইতিপূর্বে পুলিশের র্সোস ছিল।

তবে মুল হোতারা ধরা ছোয়ার বাহিরেই থেকে যায়। জুয়া ও নেশার টাকা জোগাড় করতে এলাকায় অপরাধ প্রবণতা বৃদ্ধি পেয়েছে বলেও অভিযোগ করেন আব্দুল হামিন নামক জৈনক এক ব্যক্তি। তিনি বলেন, টাকার জন্য ছিনতাই, চুরি, হত্যাসহ ইতিমধ্যে বেশ কয়েকটি ঘটনা ঘটে।

জনপ্রিয় পোস্ট:

৭০ হাজার পিস ইয়াবা সহ ডিবির হাতে আটক -৪

শহরের পাহাড়তলীতে একই পরিবারের দুই ভাইকে ছুরিকাঘাত

উত্তর তারাবনিয়ার ছড়ার সৌদি প্রবাসী নুরুল ইসলাম আর নেই



article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here