সোমবার সারাদিন বিচ্ছিন্ন থাকবে কক্সবাজারের বিদ্যুৎ সংযোগ

0
115

সিএনবি,ডেস্ক নিউজঃ
সোমবার ১৩ জুলাই কক্সবাজার শহরে বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে বলে জানিয়েছেন প্রকৌশলী মাহবুবুর রহমান।

সড়ক ও জনপথ বিভাগের উন্নয়ন কাজের জন্য বৈদ্যুতিক লাইন ও খুঁটি সরাতে গিয়ে শহরে প্রধান সড়কের দক্ষিণ পার্শ্ব এলাকা সোমবার ১৩ জুলাই সকাল ৮ থেকে বিকেল ৫ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের উপ সহকারী প্রকৌশলী মাহবুবুর রহমান সিএন বি -কে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন- লাবনী থেকে কলাতলী, কলাতলী থেকে বাস টার্মিনাল, বাস টার্মিনাল থেকে লিংক রোড পর্যন্ত সড়কটি সড়ক ও জনপথ বিভাগের উদ্যোগে ৪ লেনে উন্নীত করা হচ্ছে। সড়কটির প্রসস্থতা বাড়ানো হচ্ছে। সড়কটির পার্শ্বে আগে থেকে থাকা বৈদ্যুতিক খুঁটি গুলো ৮ ফুট থেকে ১০ ফুট পর্যন্ত সরাতে হচ্ছে।

সোমবার ১৩ জুন সকাল ৮ টা থেকে বৈদ্যুতিক খুঁটি গুলো ও বৈদ্যুতিক লাইন সরানোর কাজ শুরু হবে। বৈদ্যুতিক খুঁটি সরানোর কাজ দ্রুত করতে বিদ্যুৎ বিভাগ সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছে। এজন্য প্রধান সড়কের দক্ষিণ পাশে সকাল ৮ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

প্রকৌশলী মাহবুবুর রহমান আরো বলেন, শহরের যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে সেগুলো হলো-দক্ষিণ ডিককুল, দক্ষিণ হাজী পাড়া, দক্ষিণ রুমালিয়ার ছরা, পশ্চিম রুমালিয়ার ছরা, এবিসি ঘোনা, দক্ষিণ তারাবনিয়ার ছরা, মোহাজের পাড়া, সদর হাসপাতাল এলাকা, ঘোনার পাড়া, বৈদ্যঘোনা, বায়তুশ শরফ এলাকা, বৈইল্ল্যা পাড়া, পাহাড়তলী, কচ্ছপিয়া পুকুর পাড় এলাকা, দক্ষিণ কালুর দোকান এলাকা ইত্যাদি।

তিনি জানান, ক্ষুদ্র ক্ষুদ্র এলাকা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখে তারা বৈদ্যুতিক খুঁটি গুলো সরানোর চেষ্টা করবেন। তবে কোন কোন জায়গায় তা সম্ভব না হলে পুরো এরিয়া বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখে কাজ করতে হবে। সম্ভব হলে সোমবার বিকেল ৫ টার আগে তারা বিদ্যুৎ সরবরাহ চালু করার জন্য চেষ্টা করবেন বলে জানান।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here