ঘোনার পাড়ার চিহ্নিত সন্ত্রাসী গুরা পুতুর লাশ উদ্ধার

0
149


সিএনবি,নিউজ ডেস্কঃ

শহরের ঘোনার পাড়ার শীর্ষ সন্ত্রাসী সৈয়দ হোসেন প্রকাশ গুরা পুতুর লাশ উদ্ধার করেছে কক্সবাজার সদর থানা পুলিশ। আজ শুক্রবার (১০ জুলাই) ভোরে কক্সবাজার সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্ট থেকে গুরা পুতুর লাশ উদ্ধার করে সদর মডেল থানার একদল পুলিশ।

এসময় তার পাশ থেকে ২০০ পিস ইয়াবা, একটি দেশিয় তৈরি অস্ত্র ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। গুরা পুতু কক্সবাজার শহরের ঘোনারপাড়া বাদশাঘোনা এলাকার মৃত সাব্বির আহমদের ছেলে। তার বিরোদ্ধে খুন, মাদক এবং ছিনতাই সহ সাতটি মামলা রয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশন) মাসুম খান।

তিনি জানান-শুক্রবার ভোরে সমুদ্র সৈকতের কবিতা চত্বর ও শৈবাল পয়েন্টের মাঝামাঝি ঝাউবাগানে দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলি চলছে এমন সংবাদ পেয়ে একদল পুলিশ সেখানে অভিযানে যান। পুলিশ অভিযানে গেলে সন্ত্রাসীরা পালিয়ে গেলেও একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। 
পরে মর্গে সে লাশটি গুরা পুতুর বলে সনাক্ত করেন তার পরিবার। এদিকে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান কবির জানান-গুরা পুতুর বিরুদ্ধে হত্যা, ডাকাতি, মাদকসহ বিভিন্ন আইনে ৭টির মত মামলা রয়েছে। সে দীর্ঘ দিন কক্সবাজার সদর থানার পুলিশকে নানান ছলে ফাঁকি দিয়ে আসছিল বলে জানিয়েছেন। 

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here