প্রকাশিত সংবাদের প্রতিবাদ

0
158

প্রেস বিজ্ঞপ্তিঃ

গত ০২ জুলাই ভয়েস ওয়াল্ড টুয়ান্টি ফোর অন লাইন পোর্টালে কক্সবাজার দক্ষিণ তারাবনিয়ার ছড়া কবরস্থান রোড় নিবাসী মিজানুর রহমান, পিতা আব্দুল মোতালেব এর নামে সম্পূর্ণ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক একটি সংবাদ প্রকাশিত হয়েছিল। তারই ধারাবাহিকতায় প্রতিবাদ স্বরূপ এই সংবাদ টি প্রকাশ করা হচ্ছে।

উল্লেখ্য- গত ২৫ জানুয়ারি তিনি জেল ফেরৎ হয়ে স্বাভাবিক জীবন যাপন করে আসছে। কিন্তু তার এই স্বাভাবিক জীবন যাপন করাটা কিছু কুচক্র মহল সহ্য করতে না পেরে তার বিরোদ্ধে এই মিথ্যা এবং বানোয়াট সংবাদটি প্রকাশ করেছেন বলে তিনি জানিয়েছেন।

এই বিষয়ে তার কাছ থেকে জানতে চাইলে তিনি কক্স নিউজ বিডি কে জানায়- আমি ষড়যন্ত্রমূলক কিছু মামলার আসামী হয়ে দীর্ঘদিন জেলে ছিলাম। গত ২৫ জুলাই আমি সেই মামলা গুলোর আইনি মাধ্যমে লড়াই করে জামিনে মুক্ত হয়েছি। কিন্তু আমার এই জামিনে মুক্তি হওয়া এবং স্বাভাবিক জীবন যাপন করাতে আমার কিছু পূর্ব শত্রুু এবং কিছু অপরাধী মহল আমার বিরোদ্ধে উঠে পড়ে লেগেছে যাতে আমার নামে মিথ্যা ও ভূয়া সংবাদ প্রকাশ করে আমার সম্মানহানী করার চেষ্টায় আছে।

আমি ২৫ জুলাই জেল থেকে মুক্ত পর পরই করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হয়। বর্তমানে করোনা ভাইরাসের ফলে দীর্ঘ দিন বেকার অবস্থায় খুব খারাপ দিনাতিপাত করছি। এবং স্কুল বন্ধ থাকার ফলে কিছু ছাত্র-ছাত্রী পড়িয়ে অল্প টাকা উপার্জন করে জীবিকা নির্বাহ করছি। এবং সামাজিক বিভিন্ন কার্যকলাপে অংশ গ্রহণ করে আসছি যা আমাদের সমাজের প্রতিনিধিদের সাথে কথা বললে জানা যাবে।

এমত অবস্থায় আমার বিরোদ্ধে এই প্রতিহিংসামূলক অপপ্রচার চালাচ্ছে। আমি কক্সবাজার প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। এবং আমাকে স্বাভাবিক জীবন যাপন করতে সহযোগিতা কামনা করছি।
নিবেদক মিজানুর রহমান, পিতাঃ আব্দুল মোতালেব সাংঃ- দক্ষিণ তারাবনিয়ার ছড়া, কবরস্থান রোড়, কক্সবাজার। 

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here