খুরুশকুলে বখাটের হুমকিতে সরকারি কলেজ ছাত্রের পরিবার

0
260

প্রেস বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার সদরের খুরুশকুল লমাজি পাড়ায় বখাটের হুমকিতে দিনাতিপাত করছেন কক্সবাজার সরকারি কলেজের অর্থনীতি বিভাগের ১ম বর্ষের ছাত্র মোঃ মোবারক হোসেন।

তার পারিবারিক সুত্রে জানা যায় মোঃ মোবারক হোসেনের ছোট ভাই মোঃ সাইফুল ইসলাম (০৮) গত কাল ০৪/০৭/২০২০ বিকেলে ফুটবল খেলা শেষে পুকুরে গোসল করতে গেলে একই এলাকার খুলু মিয়া প্রকাশ খুইল্লা মিয়ার মেঝ ছেলে মোঃ রমজান পূর্ব শত্রুতার জের ধরে তাকে কিল, ঘুষি,থাপ্পড় ও লাথি মারে খবর পেয়ে তার মাতা মাহমুদা বেগম প্রতিবাদ করতে গেলে তাকে ও মারধর করে পরে খবর পেয়ে মোবারক হোসেন গেলে তাকেও বটি দিয়ে খোঁপাতে চেষ্টা করে স্থানীয় জনগণ তাকে রক্ষা করে বলে জানিয়েছেন তিনি।

এই সময় খুইল্লা মিয়ার ছেলে রমজান তার পরিবারকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ তার পরিবারকে নানান ভাবে হুম কি দেয় বলেও জানিয়েছেন কলেজ ছাত্র মোবারক হোসেন। এই ঘটনায় কক্সবাজার মডেল থানায় মোবারক হোসেনের মাতা মাহমুদা বেগম বাদি হয়ে একটি অভিযোগ জমা দিয়েছেন বলে জানিয়েছেন মোবারক হোসেন।

এই ঘটনা সম্পর্কে সরকারি কলেজ ছাত্র মোবারক হোসেনের কাছে জানতে চাইলে সে জানায়-

উল্লেখ্য যে গত কয়েকমাস আগে আমার আপু শাহিদা বেগম শুশুর বাড়ি থেকে আমাদের বাসায় বেড়াতে আসলে,ছোট্ট একটা বিষয় নিয়ে আমার আপুকে মারধর করে খুইল্লা মিয়ার ছেলে এই বখাটে রমজান এমন কি আমার আপুর ৫ বছর বয়সী শিশু মেয়েকেও মেরে রক্তাক্ত করে জখম করে এবং হাসপাতালে চিকিৎসা করে ক্ষতস্থানে ৫টি সেলাই করতে হয়।

উক্ত ঘটনায় আমরা থানায় মামলা করতে যাবো কিনা,এ বিষয়ে আমার প্রতিবেশীদের মতামত নিতে গেলে তারা বিষয়টি স্থানীয় ভাবে সুরহা করে দিবে বলে আমরা মেনে নিয়ে মামলা করিনি।তারপরও বখাটে রমজান থেমে নেই এসব বিষয় তোয়াক্কা না করে প্রতিনিয়ত হত্যার হুমকি দিয়ে আসছিলো। এবং গতকালকে সেই ঘটনার পূর্ব সুত্র ধরে আমার ভাইকে মারধর করে এবং আমার মা কে নির্যাতন করে সর্বপরি আমাকে বটি দিয়ে কোপাঁতে আসলে এলাকার স্থানীয় মানুষ তাকে আটকে দেয়।

এমতবস্থায় আমি কক্সবাজার সরকারী কলেজের একজন ছাত্র হিসেবে কক্সবাজার জেলার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, পুলিশ সুপার এ বি এম মাসুদ এবং কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব শাহাজাহান কবির স্যারের দৃষ্টি আকর্ষণ করছি এবং আমি সহ আমার পরিবারের নিরাপত্তা চাচ্ছি।কারণ প্রতিনিয়ত এই বখাটের হুমকি ও আক্রমণে আমরা অতিষ্ঠ হয়ে পড়েছি।

বিনীত,
মোঃ মোবারক হোসেন।
বিএসএস(অনার্স)
অর্থনীতি বিভাগ।
কক্সবাজার সরকারী কলেজ।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here