দলের জন্য সব করার পরেও সঠিক মূলায়ন না পাওয়া এই আমি রাসেল

0
462

প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সবাজার পৌরসভার ৬ নং ওয়ার্ডের একজন সেচ্ছাসেবী ও সমাজসেবক হিসেবে পরিচিত ছেলে মোঃ রাসেল। সে মনে প্রাণে একজন বিএনপি’র সক্রিয় কর্মী হিসেবে নিজেকে দাবি করেন।

তার পাঠানো একটি প্রেসে তিনি যা লিখেছেন তা হুবহু তুলে ধরা হলো-

আজকে আমার জন্মদিন যারা আমাকে আমার জন্মদিনে নানা ভাবে শুভেচ্ছা জানিয়েছেন সবাই আন্তরিক ভাবে ভালবাসা ও সালাম জানাই।
আপনাদের সাথে একটি বিষয় শেয়ার করবো আজ আমি।

সেটি হলো-দলের জন্য সব করার পরেও সঠিক মূলায়ন না পাওয়া একটা ছেলে এই আমি রাসেল। যাকে নেতারা না চিনলেও সবাই তাকে যুবদল বলে সবাই জানে। মামলার  আসামী হয়েছি দলের জন্য। নানা হয়রানীর স্বীকার হয়েছি দলের জন্য।

রাজপথে দলের জন্য বেশ কিছু ত্যাগ তিথিক্ষার পরও নেতাদের কাছে আমি অপরিচিত কারণ নেতাকে তৈল মর্দন করতে শিখি নি বা জানি না। যার কারণে নেতাদের চোখের বালি রাসেল। অথচ দলের জন্য মামলা খাওয়ার পরেও আমি নেতা হতে চাইনা কিন্তু রাসেল হলো জনগণের নেতা।

উল্লেখ্য- গত পৌর নির্বাচনে দলের জন্য কাজ করতে গিয়ে নিজ এলাকা থেকে পুলিশ দ্বারা আটক হয়ে কারা বরণ করেছি। দলের জন্য কারা বরণ করেছি দুঃখ নেই কিন্তু কোন নেতা কর্মী একটি বারের জন্যও খবর নেয় নি। শুধু একবার নয় নিজ এলাকায় ছাত্রলীগের সাথে সংঘর্ষের ফলে মামলার আসামী হয় এবং ৪ টি মামলার আসামী হয় কিন্তু কখনো কোন নেতা কর্মী কোন খবর নেয় নি।

দল আমাকে সম্মান করুক না করুক এবং নেতারা আমাকে চিনুক না চিনুক দলের প্রতি ভালবাসা আজীবন থাকবে কারণ নেতাকে নই আমি নীতিকে সম্মান করি। 

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here