উদয়ন যুব কল্যাণ পরিষদের উদ্যােগে অত্র সমিতির সদস্যকে ২০,০০০/-( বিশ হাজার টাকা) নগদ অর্থ প্রধান।

0
319

সিএনবি নিউজ:

উদয়ন যুব কল্যাণ পরিষদের সদস্য জনাব আবদুস সালামকে অত্র সমিতির সভাপতি- আবদুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক-্ওসমান গনি ও অর্থ সম্পাদক- আবুল কালাম মানিক এদের বিশেষ সহ যোগিতায় নগদ = ২০,০০০/- ( বিশ হাজার টাকা ) অর্থ প্রধান করেন। আরও উপস্থিত ছিলেন অত্র সমিতির কার্যকরী পরিষদ।

জনাব, আবদুস সালাম একজন অএ সমিতির সদস্য, সামাজিক ভাবে তার কন্যা সন্তানের বিবাহ সম্পূর্ণ হয় তার প্রেক্ষিতে সে সমিতির সভাপতি, সাধারন সম্পাদক ও অর্থ সম্পাদক বরাবর আবেদন করিলে অত্র সমিতি তার আবেদন খানা মন্জুর করে থাকে নগদ বিশ হাজার টাকা প্রধান করে।

কক্সবাজার শহরের ৭ নং ওয়ার্ডের পূর্ব পাহাড়তলী সংলগ্ন এক ঝাঁক তরুণদের নিয়ে ঘটিত একটি অরাজনৈতিক সংঘটন। বর্তমান দেশের নোবেল করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করায় দেশে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে এবং বর্ষার প্রবল বৃষ্টি হওয়ায় দেশে হত দরিদ্র মানুষের যে করুণ অবস্থা সৃষ্টি হয়েছে তা তাদের অনুভূতি না জানলে হয়তো জানা যাবে না। ঠিক তারই ধারাবাহিকতায় উদয়ন যুব কল্যাণ পরিষদের উন্নয়নে ধারাবাহিকতা অব্যাহত রাখে।

এই বিষয়ে অত্র সমিতির সভাপতি জনাব, আবদুল্লাহ আল মামুন বলেন এই সমিতি একটি মানুষের কল্যাণ মূলক সংঘটন, এই সমিতির পক্ষ থেকে আমরা সার্বক্ষনিক মানুষকে সাহায্যের হাত বাডিয়ে দিয়ে তাদের পাশে সবসময় এই ভাবে থাকতে চাই, তিনি আর বলেন আমরা সমিতির সদস্যদের বাহিরেও সামাজের হত দরিদ্র মানুষদের সহযোগিতা করার জন্য ব্যবস্থা করতেছি তিনি সমিতির সকল সদস্য গণের জন্য এই মহামারীতে সকলের মঙ্গল কামনা করেন।

এই বিষয়ে অত্র সমিতির সাধারন সম্পাদক জনাব, ওসমান গনির কাছে জানতে চাইলে তিনি বলেন, এই সমিতিটা করার লক্ষ হচ্ছে সামাজের উন্নয়নের ধারাবাহিকাতা অব্যহত রাখা, আমরা সর্বদা মানুষের সুখে দুঃখে পাশে থেকে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে তাদের পাশে তাকতে চাই। তিনি আর বলেন আমরা সমিতির সদস্যদের বাহিরেও সামাজের হত দরিদ্র মানুষদের সহযোগিতা করার জন্য ব্যবস্থা করতেছি তিনি সমিতির সকল সদস্য গণের জন্য এই মহামারীতে সকলের মঙ্গল কামনা করেন।

এই বিষয়ে অত্র সমিতির অর্থ সম্পাদক জনাব, আবুল কালাম মানিক কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা যে উন্নয়ন করার লক্ষ্যে আমরা মানুষের সেবা করে যে আনন্দ অনুভব করি তাতে বলে ভাষায় প্রকাশ করা যাবে না, আমরা আমাদের উন্নয়নে ধার অব্যাহত রেখে আমরা আমাদের কাজ চালিয়ে যাব , সেটার জন্য সবার কাছে দোয়া চাই, তিনি আর বলেন আমরা সমিতির সদস্যদের বাহিরেও সামাজের হত দরিদ্র মানুষদের সহযোগিতা করার জন্য ব্যবস্থা করতেছি তিনি সমিতির সকল সদস্য গণের জন্য এই মহামারীতে সকলের মঙ্গল কামনা করেন।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here