করোনা পরিস্থিতিতে পুলিশ কর্মকর্তা মশিউরের ভূমিকা ছিল অপরিসীম

0
179
coxnewsbd

বিশেষ প্রতিনিধিঃরায়হানহোসাইনঃ– চট্টগ্রামমে ট্টোপলিটন পুলিশ (সিএমপি) ট্রাফিকবিভাগ (বন্দর) কার্যালয়ের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) প্রশাসনমোঃ মশিউররহমান। করোনার এই মহামারী দূর্যোগে আইনশৃংখলা বাহিনী, কর্তব্যরতচিকিৎসক ও গণমাধ্যমকর্মীদের যথাযথ ভূমিকা পালন করেছিলেন।

সিএমপি’র টিআই মশিউর রহমানকে সর্বদা মাঠ পর্যায়ে কাজ করতে দেখা গিয়েছে।দায়িত্ব পালনে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না বলে ও আমাদের জানিয়েছেন।গত ২৮/০৫/২০২০ ইং তারিখ ৮.৩০মিনিটে চট্টগ্রামের বানিজ্যিক কেন্দ্র বাদামতলীর মোড়ে দায়িত্বরত অবস্থায় দেখাযায় মশিউর রহমানকে।

করোনা দূর্যোগে ট্রাফিক বিভাগের এপর্যন্ত কি ধরনের দায়িত্বপালন করেছেন, এব্যাপারে প্রশ্ন তুললে তিনি আমাদেরজানান, করোনা দূর্যোগের প্রথম থেকেই অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে রাত দিন কাজ করেই যাচ্ছি।

এ পর্যন্ত আড়াই হাজার গাড়ী লকডাউন উপেক্ষাসহ উপর্যুক্ত কারণ দেখাতে না পারায় গাড়ী গুলোকে জব্দক রেছি।

আরো পড়তে পারেন:

বাংলাদেশে সাধারণ ছুটি ঘোষণা

ভারতে ২৪ ঘণ্টায় ১২২ জনের মৃত্যু, আক্রান্ত ৩৫২৫

টিম ইলেভেনের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের মোবারকবাদ ও শুভেচ্ছা

চট্টগ্রামে প্রবেশের যে ৬ টি মোড় রয়েছে সেখানে আমাদের বিশেষ টিম গঠন করে ২৪ ঘন্টা অনুপ্রবেশ ঠেকাতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, প্রসিকিউশনইন চার্জ মিজানুর রহমান ও আমাকে যথেষ্ট সহযোগিতা করেছেন এবংউপ-পুলিশকমিশনার মহোদয়ের ও ভূমিকাছিল গুরুত্বপূর্ণ।আমরা চেষ্টা করেযাচ্ছি সরকারি নির্দেশনা অনুযায়ী জীবনের ঝুঁকি জেনে ও নির্দিদায় কাজ করে যাচ্ছি।

এখন ও পর্যন্ত আমাদের সদস্যদের পর্যাপ্ত পরিমান সুরক্ষা সামগ্রীনেই এবং আপনারা ইতি মধ্যেজানেন, দেশের এই কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে এ পর্যন্ত বহু পুলিশ কর্মকর্তা কে জীবন দিতে হয়েছে।

চাকুরী জীবন শুরুর প্রথম পর্যায়েযে দেশ প্রেমের শপথ নিয়েছিলাম, তা জীবনের বিনিময়ে সদা সর্বদা পালনে সচেষ্ট থাকবো।

জনপ্রিয় পোস্ট

৭০ হাজার পিস ইয়াবা সহ ডিবির হাতে আটক -৪

শহরের পাহাড়তলীতে একই পরিবারের দুই ভাইকে ছুরিকাঘাত

উত্তর তারাবনিয়ার ছড়ার সৌদি প্রবাসী নুরুল ইসলাম আর নেই

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here