কক্সবাজার জেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উদয়ন যুব কল্যাণ পরিষদ।

0
125

সিএনবি এক মাস সিয়াম সাধনার মাধ্যমে রহমত, মাগফেরাত ও নাজাত পর আসছে আনন্দ খুশির ঈদ। এই ঈদ বয়ে আনুক সকলের জীবনে অনাবিল আনন্দ, সুখ, শান্তি আর সমৃদ্ধি এই প্রত্যাশায়, পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে, কক্সবাজার জেলাসহ পুরো দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন উদয়ন যুব কল্যাণ পরিষদ।
যে যার মত ঘরে থেকে ঈদ উদযাপন করুন। সুস্থ থাকুন। সাবধানে থাকুন।

মহামারী করোনা ভাইরাসে সারবিশ্ব যখন আতঙ্কিত, এরই ধারাবাহিকতায় করোনা নামক মহামারীতে কক্সবাজারেও চলছে আতঙ্ক আর উৎকন্ঠায় এলো পবিত্র রমজান মাস৷  মুসলিম উম্মাহর জন্য এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই মাসেই আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর উপর ওহির মাধ্যমে পবিত্র মহা গ্রন্থ আল কোরআন নাজিল হয়েছিল। এই প্রবিত্র মাস রহমত, মাগফেরাত ও নাজাত তথা গোনাহ মাফ হওয়ার মাস।

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা পেয়েছি পবিত্র ঈদূল ফিতর’। পবিত্র ঈদুল ফিতর জন্য জীবনে নিয়ে আসুক শান্তির বার্তা। নোবেল করোনা ভাইরাসের আতংকে আতংকিত আজ সারা বিশ্ববাসী তাই জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের হবেন না, ঘরেই থাকুন পরিবার পরিজন প্রতিবেশীদের নিরাপদে রাখুন। আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে আমরা প্রত্যেকে মানবসেবায় এবং দেশ ও মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করি।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here