মহেশখালীবাসীকে উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোহাম্মদ শাহজাহান বখতিয়ারের ঈদের শুভেচ্ছা

0
126

প্রেস বিজ্ঞপ্তিঃ 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মহেশখালী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোহাম্মদ শাহজাহান বখতিয়ার  মহেশখালীবাসীকে ঈদেরশুভেচ্ছা জানিয়েছেন। 

এক শুভেচ্ছা বার্তায় তিনি মহেশখালীবাসীকে আন্তরিকশুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পরমুসলমানদের জীবনে আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানেরআত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত।দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দনিজেদের ভাগ করে নিতে হবে।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায়ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেনতাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। তাই পবিত্র এ দিনে প্রতিটি ঘরে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা।পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি। আবার ও সবাইকে ঈদুল ফিতররে শুভেচ্ছা। 

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here