কক্স নিউজ বিডি’র পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা…

0
159

সিএনবিঃ

আগামীকাল আসন্ন মুসলীম উম্মাহর সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে কক্স নিউজ বিডি(সিএনবি)’র সম্পাদক ও ভারপ্রাপ্ত সম্পদক দেশ ও জেলা বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

কক্স নিউজ বিডি (সিএনবি)’র সম্পাদক ও প্রকাশক নাছির উদ্দিন বলেন- দেশের করোনাময় এই ক্রান্তি লগ্নে এসেছে ঈদুল ফিতর। এই ঈদকে আমরা চাইলে খুশিতে পালন করতে পারি আবার চাইলে বেদনাদায়ক ও বানাতে পারি। কারণ যদি আমরা নিজ পরিবার নিয়ে নিজ নিজ ঘরে সুরক্ষিত অবস্থায় থাকি তাহলে এই ঈদ কে আমরা খুশিতে পালন করতে পারি। আবার যদি অবহেলা করে অযথা রাস্তায় দোকানে এবং বন্ধুদের আড্ডায় বসে পালন করি তাহলে নিজের ও পরিবারের দুটোর জন্যই করোনার ঝুঁকি রয়েছে। সুতরাং আমরা এবারে ঈদ ঘরে থেকে নিজ পরিবারের সাথে হাঁসি খুশিতে উদযাপন করতে পারি। সবাইকে আবারও ঈদ মোবারক।

কক্স নিউজ বিডি(সিএনবি)’ ভারপ্রাপ্ত সম্পাদক মোজাম্মেল হক জানিয়েছেন- প্রত্যেক বছর ঈদ উদযাপিত পাড়া প্রতিবেশী ও আত্নীয় স্বজনদের সাথে ঘুরাঘুরি এবং আড্ডা দিয়ে। কিন্তু করোনা আমাদের একটি সুযোগ সৃষ্টি করে দিয়েছে এই বছর শুধু নিজের পরিবার যেমনঃ বাব, মা, ভাই, বোন, সন্তান সন্ততিদের সাথে ঈদ উদযাপন ও ঘরে বসে আড্ডা দিয়ে কাটানোর। সুতরাং চলুন এই বছর আমরা ঘরে বসেই নিজ পরিবারের সাথে সকল ঈদ আনন্দটুকু ভাগাভাগি করে উদযাপন। সবাইকে আবারও ঘরে থাকার অনুরোধ জানিয়ে এবং আবারও পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here