করোনা প্রতিরোধে জেলা বাসীকে ঘরে থাকার অনুরোদ জানিয়েছেন শামসুল আলম কেলু

0
104

প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সবাজার বাসীকে ঘরে থাকার অনুরোদ জানিয়েছেন কক্সবাজার পৌরসভার ০৪ নং ওয়ার্ডের টেকপাড়া সমাজ কল্যাণ কমিটির সাধারণ সম্পাদক শামসুল আলম কেলু।

করোনা ভাইরাস থেকে জেলা বাসীকে মুক্ত রাখার জন্য তিনি একটি প্রেস বিজ্ঞপ্তিঃ দিয়েছেন যা আমরা নিন্মে তার প্রতিচ্ছবি তুলে ধরেছি-

“এই ঈদ হতে পারে সুখের,ভরসার,নিশ্চয়তার।এই ঈদে দূরে থেকে আমরা উদযাপন করতে পারি একটি শাশ্বত ভালবাসাময় ঈদ।এই ঈদে সামাজিক দুরত্ব মেনে চলে বাঁচাতে পারি আমরা অসংখ্য জীবন।সুরক্ষিত রাখতে পারি নিজেকে,পরিবারকে, সমাজকে,রাষ্ট্রকে।

ঈদে বাংলাদেশের মানুষ আত্মীয়-প্রতিবেশীর বাড়িতে আসা-যাওয়া করে,কোলাকুলি করে,সবাই মিলে ইচ্ছেমতন ঘুরাঘুরি করে।এটাই বাংলাদেশের ঈদ উৎসব।কিন্তু এই ঈদে বাড়িতে না থেকে সবাই যদি যে যার মতন উৎসবে মেতে উঠি তাহলে পরিস্থিতি আরো ভয়ংকর হয়ে উঠবে।তখন ঈদ হবে কবরে শায়িত হবার উৎসব।

আমাদের সামাজিক দূরত্বের প্রতি সম্মান দেখাতে হবে।রাষ্ট্রের আইন,নির্দেশনার প্রতি শ্রদ্ধাশীল থাকতে হবে।নিজে সতর্ক হওয়ার পাশাপাশি অন্যকেও সতর্ক করতে হবে।যদি মসজিদে ঈদের নামাজ পড়তে যেতে হয় তাহলে ব্যক্তিগত সুরক্ষা মেনে তারপর যেতে হবে।মনে রাখতে হবে আপনার বাচ্চাটি যেন আপনার সাথে মসজিদে না যায়।

যদি এই ঈদ সাদামাটা হয় তাহলে জীবন পাবে বেঁচে থাকার নিশ্চয়তা।যদি এই ঈদ ঘরে থেকে উদযাপন করেন তাহলে কমে যাবে করোনার প্রাণঘাতী আক্রমণ। আপনি সুস্থ থাকবেন।আপনার পরিবার সুস্থ থাকবে।আপনার দেশ সুস্থ থাকবে।

আসুন আমরা আমাদেরকে,পাশাপাশি সব মানুষকে ভালবেসে সামাজিক দূরত্ব মেনে ঈদ উদযাপন করি।
অসহায় আমরা এখনো চতুর্দিকে দুর্বল জাতি।নেই এখনো নিশ্চিত নিরাময়ের নিরাপত্তা।মহামারি দিনদিন আরো বেশী প্রাণঘাতী হচ্ছে।তাই এখুনি সাবধান হতে হবে।তা না হলে মৃত্যু সুনিশ্চিত।

এই ঈদ হোক দূরে থেকে ভালবাসার ঈদ।এই ঈদ হোক দূরে থেকে নিজেকে রক্ষার ঈদ। এই ঈদ হোক দূরে থেকে জীবনের শ্রেষ্ঠ ঈদ।


“সবাই ঘরে থাকুন, ভাল থাকুন।সুস্থ থাকুন। 
সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা” 
নিশ্চয় আল্লাহ আমাদের উত্তম রক্ষাকারী(আমীন)।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here