ছাত্রদলকে আর্থিক সহায়তা দিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুল আলম

0
134

প্রেস বিজ্ঞপ্তিঃ

ছাত্রদল নেতাদের এই করোনা উপরিস্থিতে আর্থিক সহায়তা দিলেন কক্সবাজার জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুল আলম মিজান।

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের পরামর্শক্রমে কক্সবাজার সদর-রামু (০৩) আসনের সাবেক এমপি  আলহাজ্ব লুৎফুর রহমান কাজল’র পক্ষে কক্সবাজার জেলা ছাত্রদলের উদ্যোগে  আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে আহত, নিহত এবং কারানির্যাতিত ছাত্রদলের তৃণমূল নেতাকর্মীদের আর্থিক অনুদান প্রদান করেন কক্সবাজার জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) কারানির্যাতিত ছাত্রদল নেতা মিজানুল আলম।

তিনি বলেছেন- দলে কর্মী থাকলে দল ঠিকে থাকবে আর এই কর্মীদের ঠিকিয়ে রাখতে হলে দলের তৃণমূল থেকে শুরু করে সকল স্তরের নেতা কর্মীদের খোজ খবর নেয়া অতিব জরুরী। তারই ধারাবহিকতায় আমি নিজ উদ্যোগে জেলা ছাত্রদলের তৃণমূল কিছু ছাত্রনেতাদের সাধ্যমত আর্থিক সহায়তা দেয়ার চেষ্টা করেছি।

এবং তিনি দলের সকল সিনিয়র নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন যাতে তৃণমূল থেকে শুরু উচ্চ পর্যায়ের সকল নেতা কর্মীদের খোজ খবর নিয়ে তাদের আর্থিক অথবা যে কোন ভাবে সহায়তা করার জন্য।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here