উত্তর তারাবনিয়ার ছড়ার সৌদি প্রবাসী নুরুল ইসলাম আর নেই

0
1541

সিএনবি,ডেস্ক নিউজঃ
উত্তর তারাবনিয়ার ছড়ার সৌদি প্রবাসী নুরুল ইসলাম আজ ২৬ এপ্রিল ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে সৌদি আরব মৃত্যু বরণ করেছেন।

তিনি রামু বৃহত্তর জেয়ারিয়ানালার ৬ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ইলিশিয়া পাড়া নিবাসী এবং বর্তমান কক্সবাজার পৌরসভার ০৫ নং ওয়ার্ডের উত্তর তারাবনিয়ার ছড়া নিবাসী নুর মোমেন জোসেফ এবং সুরোজের পিতা এবং মরহুম গুরামিয়া মেম্বারের ১ম সন্তান।

তার এই মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার সন্তানতুল্য মোঃ সেলিম নামের একজন ছেলে তিনি কক্স নিউজ বিডি(সিএনবি) কে আবেগঘন এই কথা গুলো লিখে পাঠিয়েছেন যা হুবহু তুলে দেয়া হলো-
আমি ২০১০ সালে ধর্মের বাবা বলে  ডেকেছিলাম উনাকে।  উনি তাহার দুই ছেলে এক মেয়ের মত আমাকে ও ছেলে হিসাবে গ্রহণ করেছিলেন। আমাকে বাবা বলার অধিকার দিয়েছিলেন এবং খুব আদর করতেন তা কখনো ভুলার মত নয়। বাবা দীর্ঘদিন সোদি প্রবাসি ছিলেন। বাবা প্রতিদিন একবার করে আমাকে মেসেন্জারে আমার খোজ খবর নিতেন এবং আমার পরিবারের কথা জিজ্ঞেস করতেন। সব সময় ভাল ভাবে চলার আদেশ দিতেন।

আমি আজ খুবই মর্মাহত আমার পিতৃতুল্য একজন ব্যক্তিকে হারিয়েছি। বাবা আমাকে সব সময় বলতো সেলিম তোমার ছোট দুই ভাই এক বোন, নুর মুমেন জুসেফ,মোঃ সোরুজ ও শিরিন এরা তিন জনকে তুমি সব সময় খেয়াল রাখবে।

জানিনা আজ কে বলবে আমাকে এই সব কথা আমি ভাবতে ও পারিনি এই ভাবে আমাদের মনে এত বড় আঘাত দিয়ে বাবা না ফেরার দেশে চলে যাবেন। বাবা আপনি ওপারে ভাল থাকবেন, আমরা মহান আল্লাহ পাকের কাছে হাত তুলে মোনাজাত প্রার্থনা করছি আল্লাহ্ তাকে  জান্নাতুল ফেরদৌস দান করুক।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here