মোহাম্মদপুর সোসাইটির উদ্যোগে ১৬০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ

0
224

আহ্সান উল্লাহ,সিএনবি, মহেশখালীঃ 

মোহাম্মদ পুর সোসাইটির উদ্যোগে ১৬০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ।উক্ত উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ছোট মহেশখালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জনাব মোহাম্মদ নুরুল আলম মেম্বার,  সাংবাদিক তারেক আজিজ, এডভোকেট  আজম উদ্দিন উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আবদুল করিম, মাস্টার নুরুল আমিন উপস্থিত, শুকুর সও শাহাবুদ্দিন সও, সাংবাদিক আহসান উল্লাহ,জাহাঙ্গীর আলম,  মাওলানা মোহাম্মদ জিয়াউল হক,  মাওলানা নজরুল ইসলাম আরো মান্যগণ্য ব্যক্তিবর্গ।

উক্ত উপহার  সামগ্রী বিতরণ বিষয়ে  জানতে চাইলে স্থায়ী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আলম মেম্বার বলেন- করোনা ভাইরাস মহামারী মরণব্যাধি রোগ এই রোগ থেকে বাঁচাতে বাংলাদেশ সরকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক সারা বাংলাদেশ লক ডাউন তথা কার্পিও অথবা ১৪৪ দ্বারা জারি করেছেন।কারণ মরণব্যাধি করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকার জন্য এই করোনা ভাইরাস উপলক্ষে  মোহাম্মদপুর সোসাইটির উদ্যোগে ১৬০ পরিবারের মাঝে উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এই বিষয়ে সাংবাদিক তারেক আজিজ এর কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন-  মহেশখালী উপজেলা ছোট মহেশখালী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মোহাম্মদ পুর (তেলী পড়ার) মোহাম্মদপুর সোসাইটির উদ্যোগে উপহার সামাগ্রী বিতরণ শুধু ৪ টা মানুষের হাতে হাতে বিতরণ করছেন বাকি ১৪৬ ঘরে ঘরে গিয়ে মোহাম্মদপুর সোসাইটির সদস্যবৃন্দ উপহার সামগ্রী পৌঁছে দেন। আমরা দেখছি অন্যান্য এলাকায় লোক জন ভীড় করে খাদ্য সামগ্রী গ্রহণ করেন কিন্তু সেটা এই এলাকায় হয় নি।

এই বিষয় এডভোকেট আজম বলেন আমরা উপহার সামগ্রী বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছিয়ে দিয়ে আসলাম এবং সকল এলাকায়বাসীকে বলা হয়েছে ঘরে থাকুন সুস্থ থাকুন নিজে সচেতন হোন অন্যকে সচেতন করুন এবং সরকারের নিদর্শনা মোতাবেক থাকুন।

এক জন উপহার গ্রহণ কারীর কাছ থেকে জানতে চাইলে বলেন- মোহাম্মদপুর সোসাইটির সকল সদস্যবৃন্দরা মানুষের কল্যাণের কাজে সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন শুধু করোনা ভাইরাস উপলক্ষে নয়  সামাজিক অনুষ্ঠান হোক এবং ধর্মীয় অনুষ্ঠান হোক যে কোনো কাজে তারা সাহায্যের হাত বাড়িয়ে দেন এবং  দিচ্ছেন তারা গরীব দুঃখী মেহনতী মানুষের পাশে সব সময় থাকতে চাই এবং থাকবেন বলে আশা করে মোহাম্মদ এলাকাবাসী মোহাম্মদপুর সোসাইটির সকল সদস্য বৃন্দদের সফলতা কামনা করছি।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here