করোনা উপসর্গ নিয়ে ৯ জেলায় ১১ জনের মৃত্যু

0
146

সিএনবি অনলাইন ডেস্ক: জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে ৯ জেলায় মারা গেছেন ১১ জন। তারা করোনাভাইরাসে সংক্রমিত ছিলেন কি না তা পরীক্ষার জন্য মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর, নবীনগর ও নাসিরনগরে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন তিনজন। নাসিরনগরে মৃত ব্যক্তি মালয়েশিয়া থেকে ফিরে হোম কোয়ারেন্টিনে ছিলেন। বরিশালের আগৈলঝাড়ায় জ্বর-গলাব্যথা নিয়ে এক পরিবহন চালকের মৃত্যুর পর লকডাউন করা হয় ১৬টি বাড়ি।

মৌলভীবাজারের কমলগঞ্জে এক শিশুর মৃত্যুর পর পরিবারকে রাখা হয়েছে কোয়ারেন্টিনে। নীলফামারীর ডোমারে শ্বাসকষ্টে মৃত্যু হয়েছে এক বৃদ্ধের। কিশোরগঞ্জের করিমগঞ্জ ও শরীয়তপুর সদর হাসপাতালে মারা গেছেন দুই যুবক।

রংপুরের হারাগাছ ও মানিকগঞ্জের সাটুরিয়ায় করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন আরো দুইজন। রাজশাহীর বাঘায় ভারত থেকে ফেরা তাবলীগ সদস্যের মৃত্যু হয়েছে।

এদিকে, দুপুরে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান-আইইডিসিআর জানায়, করোনাভাইরাসে আরো ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২০ জনে। নতুন করে শনাক্ত হয়েছে ৫৪ জন। এর মধ্যে ৩৩ জন পুরুষ ও ২১ জন নারী রয়েছে। এর ফলে আক্রান্তের সংখ্যা একলাফে বেড়ে দাঁড়িয়েছে ২১৮ জনে।সূত্র:ইন্ডিপেন্ডন্ট চ্যানেল

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here