ছোট মহেশখালী ইউনিয়ন ছাত্রলীগের মাস্ক ও সাবান বিতরণ

0
259

আহ্সান উল্লাহ্,সিএনবি, মহেশখালীঃ 

বাংলাদেশ ছাত্রলীগ ছোট মহেশখালী ইউনিয়ন শাখার আওতাধীন ৭নং ওয়ার্ড ছাত্রলীগের পক্ষ হতে এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ ও সাধারণ সম্পাদক পারভেজ আহমেদ বাবুর নির্দেশনায় “কভিড-১৯ নভেল করোনা” সংক্রমণ বিষয়ক সচেতনতা বাড়াতে মুরব্বীদের মাঝে এলাকায় মাস্ক ও সাবান বিতরণ করেছেন।

এই সময় উপস্থিত ছিলেন ছোট মহেশখালী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ইমরান উল্লাহ, ইউনিয়ন ছাত্রলীগের সদস্য ও ওয়ার্ড সভাপতি আলমগীর, ইউনিয়ন ছাত্রলীগের সদস্য ইফতেখার আলম, সহ সভাপতি মেহেদী হাসান, যুগ্ম সম্পাদক আব্দুল হাশেম, সহ সভাপতি নুরুল হাশেম, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ সহ সভাপতি মহিম উদ্দীন, জসিম উদ্দীন ও এমরান।

ছোট মহেশখালী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ইমরান উল্লাহ কক্স.নিউজ.বিডি কে জানাই- কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খাঁন জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণ কমাতে সচেতন করার বিষয়ে সার্বিকভাবে ভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন অঞ্চলের নেতা কর্মীবৃন্দদের মত আমরাও সবাইকে সচেতন থাকার আহবান জানাচ্ছি। সবাইকে নিজ নিজ স্থানে নিরাপদ থাকার আহবান জানাচ্ছি এবং পরিবার, সমাজ সর্বোপরি দেশকে বাঁচাতে সচেতন থাকর অনুরোধ জানাচ্ছি। নিজে সচেতন হোন অন্যকে ও সচেতন করুন।বাসায় থাকুন, সরকারকে সহযোগিতা করুন, মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ্ রফিক জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় সব সময় আপনাদের পাশে থেকে সহযোগিতা করে যাবেন।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here