আসাদ এন্টারপ্রাইজ এর পক্ষ থেকে ৬০০ পরিবারকে ত্রাণ বিতরণ

0
476

সিএনবি,ডেস্ক নিউজঃ

আসাদ এন্টারপ্রাইজের মালিক ও যুবলীগ নেতা এবং বড় কবরস্থান সমাজ কমিটি সভাপতি মো শহীদুল্লাহ এবং কক্সবাজার জেলা টিকাদার সমিতির আহ্বায়ক, শহীদুল্লাহর ছোট ভাই আসাদ উল্লাহ সিআইপি অর্থায়নে ৯ নং ওয়ার্ড সহ বিভিন্ন সমাজ কমিটির যত দিনমজুর লকডাউনের কারণে কর্মহীন হয়ে মানবেতর দিনাতিপাত করছে এমন ৬০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।

উল্লেখ্য- করোনা ভাইরাস দেশব্যাপী  ছড়িয়ে পড়ায় দেশের মানুষকে করোনা ভাইরাস হতে সুরক্ষা করার জন্য বাংলাদেশ সরকার যে লকডাউনের নির্দেশ দিয়েছে এতে দেশের নিন্মবিত্ত থেকে শুরু করে মধ্যবিত্ত শ্রেণীর মানুষ বিশেষ করে যারা দিনমজুর দিনে এনে দিনে খায় এমন মানুষ গুলো পড়েছে মহা সংকটে।

তারই ধারাবহিকতায় ৯ নং ওয়ার্ড সহ আশ পাশের হতদরিদ্র মানুষ তাদের পরিবার নিয়ে বাড়িতে বসে থাকতে পারে মত এমন ৬০০ পরিবারের দৈনন্দিন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর ব্যবস্থা করে দিয়েছেন।

বিশ্বব্যাপি করোনা ভাইরাস ঠেকাতে সকল দেশ ও রাষ্ট্র গুলো যেভাবে হিমশিম খাচ্ছে সেখানে আমাদের ছোট্র ঘনবসতিপূর্ণ বাংলাদেশে যদি এই ভাইরাস ছড়ায় তাহলে দেশ এবং দেশের মানুষের করুণ পরিণতির দিক বিবেচনা করে সরকার যে নিষেধাজ্ঞা দিয়েছেন তাই সরকারের এই নির্দেশ মেনে দেশ ও জাতি এবং সর্বোপরি নিজের সমাজ ও পরিবারের সুরক্ষা করার জন্য আহ্ববান জানিয়েছেন বড় কবরস্থান সমাজ কমিটির সভাপতি ও যুবলীগ নেতা মোঃ শহীদুল্লাহ্।  

তিনি আরো বলেছেন – দেশের এই ক্রান্তিলগ্নে সকল উচ্চবিত্ত জনগণ, সমাজপতি, রাজনৈতিক নেতৃবৃন্দের কে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহ্বাণ করেছেন। 

Click now

BM800 Condenser Microphone in Bangladesh:
আপনি যদি বাজেট-বান্ধব তবে খুব উচ্চ মানের কনডেনসার মাইক্রোফোনের সন্ধান করছেন তবে এই মাইক্রোফোনটি আপনার জন্য। একটি ভাল কার্ডিওয়েডের পোলার পিকআপ প্যাটার্ন, উচ্চ আউটপুট, স্ব-স্ব-শব্দ, বিশেষত স্টুডিওগুলির জন্য উপযুক্ত, রেকর্ডিং স্টুডিওগুলি, ব্রডকাস্টিং স্টেশনগুলি, অ্যাডেজ পারফরমেন্সগুলি এবং কম্পিউটার আইডিয়াল হিসাবে স্টুডিও এবং লাইভ অ্যাপ্লিকেশনগুলির জন্য মাইক্রোফোন আদর্শ। এই মাইক্রোফোনটি পিসি / ল্যাপটপ বা কোনও ডিএসএলআর ক্যামেরা ব্যবহার করতে প্রস্তুত যা 3.5 মিমি অডিও জ্যাক সমর্থন করে।

Buy NOW BM800 Microphone

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here