পূর্ব পাহাড়তলী জামে মসজীদ কমিঠির আয়োজনে ৪০০শ পরিবারে ত্রাণ বিতরণ

0
401

সিএনবি নিউজ: করোনা মহামারিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন পূর্ব পাহাড়তলী জামে মসজিদ কমিঠির সকল সদস্য, উপদেষ্টা , এলাকার মুরুব্বি ও এলাকার যুব সমাজ।

কক্সবাজার শহরের ৭ নং ওয়ার্ডের পূর্ব পাহাড়তলী জামে মসজিদের সম্মানিত সদস্য, এলাকার মুরুব্বি, ও এলাকার যুব সমাজের সমন্বয়ে একটি করোনা ভাইরাস ত্রান তহবিল কমিটি গঠন করা হয়।

এই ত্রাণ তহবিল কমিটির উদ্যাগে ৪০০ শত পরিবারে মাঝে ত্রাণ বিতরন করা হয়। তাদের এই মহত্ত্ব উদ্যাগ, এলাকার মানুষ সন্তুষ্ট হয়ে তাদেরকে ধন্যবাদ জানায়। তারা আরও বলেন তাদের কারণে এলাকার দরিদ্র মানুষ আশার আলো ফিরে পেয়েছেন।

এই ত্রাণ তহবিলে এলাকা ও এলাকার বাহিরের সম্মানিত মান্য গন্য ব্যাক্তিগন টাকা পয়সা, চাল, ডাল, তৈল, পেঁয়াজ, আলু, দিয়ে সাহায্যে সহ যোগিতা করে। তাদের সাহায্য সহ যোগিতায় পূর্ব পাহাড়তলীতে ৪০০ শত পরিবারকে ত্রাণ বিতরন করা হয়।

দেশে করোনা ভাইরাস এক মহামারী রুপ ধারণ করায় বাংলাদেশে ১৫ দিন পর্যন্ত লক ডাউন থাকায় অনেক কেটে খাওয়া মানুষ অনাহারে দিন কাটাতে হচ্ছে। তখন নিজ এলাকার মানুষের জন্য এই মহত্ত্ব চিন্তাটি করে পূর্ব পাহাড়তলী জামে মসজিদের বর্তমান কমিটির সদস্যগণ। তারা এলাকার ৫ ওয়াক্ত মুসল্লী, এলাকার মুরুব্বি ও এলাকার যুব সমাজের কাছে সল্লা পরামর্শ করে একটি করোনা ত্রাণ তহবিল গঠন করে। তাদের এই ত্রাণ কমিটিকে এলাকা ও এলাকার বাহিরের সচ্ছল ব্যাক্তিরা সাড়া দিয়ে অনেকে সাহায্য সহ যোগিতা করেন। তাদের কারণে আয়োজনটা এত সুন্দর ও শান্তি পূর্ন ভাবে সফল হয়েছে।

এই করোনা ত্রাণ তহবিলটা গঠন করা হয় অত্র এলাকার সম্মানিত মুরুব্বি কবির সওদাগরকে প্রধান করে, ৭ নং ওয়াড়ের পৌর আওয়ামী লীগে বর্তমান সভাপতি জাফর আলম, ফোরকান আহম্মদ খোকন, আরিফুল্লাহ, আবদুল করিম, ছৈয়দ আলম, মোহাম্মদ সেলিম, সেলিম নেওয়াজ, সাব্বির আহম্মদ, ওসমান গনি, সাজ্জাদ হোসেন, এলাকার মুরুব্বি ও যুব সমাজ।

এই আয়োজনের ব্যাপারে জনাব কবির আহম্মদ সওদাগরে কাছে সিএনবি নিউজ জানতে চাইলে তিনি জানান এলাকার মানুষের বিপদ আপদে আমরা সব সময় আছি এবং সব সময় থাকব।

৭ নং ওয়ার্ড়ের পৌর আওয়ামীলিগের সভাপতি জনাব জাফর আলম এর কাছে জানতে চাইলে তিনি বলেন এই সময় আমরা যদি এলাকার অসহায় মানুষের পাশে না দাড়ায় তাহলে আমারা কিসের জন প্রতিনিধি হলাম।

এই ব্যাপারে পূর্ব পাহড়তলী জামে মসজিদের সাবেক সাধারণ সম্পাদক, জেলা আইনজীবি সহকারী সাবেক সফল সভাপতি, সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য জনাব ফোরকান আহম্মদ খোকন বলেন আমরা দেশের এই দুর্যোগে এলাকার মানুষের পাশে সাহায্যর হাত এই ভাবে বাড়িয়ে দিতে চাই।

সর্ব শেষ আল্লাহর কাছে দু হাত তুলে শুকুরিয়া আদায় করেন পূর্ব পাহাড়তলী জামে মসজিদের সম্মানিত খতিব, ও কমিঠির সকল সদস্য বৃন্দ গণ। আল্লাহ যেন সকল মুসলমানকে করোনা নামক মহামারি রোগ থেকে মুক্তি দান করে, আমিন আমিন বলে ধন্বিতে মোনাজাত শেষ করেন।

coxnewsbd

BM800 Condenser Microphone in Bangladesh:
আপনি যদি বাজেট-বান্ধব তবে খুব উচ্চ মানের কনডেনসার মাইক্রোফোনের সন্ধান করছেন তবে এই মাইক্রোফোনটি আপনার জন্য। একটি ভাল কার্ডিওয়েডের পোলার পিকআপ প্যাটার্ন, উচ্চ আউটপুট, স্ব-স্ব-শব্দ, বিশেষত স্টুডিওগুলির জন্য উপযুক্ত, রেকর্ডিং স্টুডিওগুলি, ব্রডকাস্টিং স্টেশনগুলি, অ্যাডেজ পারফরমেন্সগুলি এবং কম্পিউটার আইডিয়াল হিসাবে স্টুডিও এবং লাইভ অ্যাপ্লিকেশনগুলির জন্য মাইক্রোফোন আদর্শ। এই মাইক্রোফোনটি পিসি / ল্যাপটপ বা কোনও ডিএসএলআর ক্যামেরা ব্যবহার করতে প্রস্তুত যা 3.5 মিমি অডিও জ্যাক সমর্থন করে।
BUY Now BM800 Microphone

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here