মহেশখালী উপজেলার নবগঠিত ছাত্রদলের জীবাণুনশাক ও হ্যান্ডওয়াশ বিতরণ

0
130

আহ্সান উল্লাহ্, সিএনবি, মহেশখালীঃ

মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় জীবাণুনাশক ও হ্যান্ডওয়াশ বিতরণ করেছেন মহেশখালী উপজেলা ছাত্রদলের নব গঠিত ছাত্রদল কমিটি।

 জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্তচেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় করোনার মহামারীতে সারা বাংলাদেশ বিএনপির অঙ্গ সংগঠন করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করতেছেন। তারই ধারাবাহিকতায় মহেশখালী উপজেলা ছাত্রদলের এই কার্যক্রম গ্রহণ করেছেন। 

এই মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে মহেশখালী উপজেলা  ছাত্রদল আজ বুধবার ০১/০৩/২০২০ তারিখে  কর্মসূচিতে অংশ নেন। কক্সবাজার জেলা ছাত্রদলের(ভারপ্রাপ্ত) সভাপতি সাইফুর রহমান নয়ন ও (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান তাদের  সিদ্ধান্ত মোতাবেক মহেশখালী উপজেলা ছাত্রদলের উদ্যোগে জীবাণু নাশক স্প্রে ছিটানো ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করা হয়েছে মহেশখালীতে। উক্ত জীবাণু নাশক স্প্রে বিতরণের কাজ অংশ গ্রহণ করেন মহেশখালী উপজেলা ছাত্রদলের নব নির্বাচিত সদস্য সচিব শাহজাহান বখতিয়ার, মোহাম্মদ জাহাঙ্গীর আলম হিরো সদস্য, তারেক রহমান পরেশ সদস্য, মোহাম্মদ জিহাদ সদস্য ,আজিজুর রহমান সদস্য ,সোয়াইব হাসান সদস্য ,মোহাম্মদ সোহাগ সদস্য, সানাউল্লাহ, নাজমুল হাসান সদস্য ,মোস্তাফিজুর রহমান সদস্য ,রনি শীল সদস্য।

মহেশখালী উপজেলা সদস্য সচিব শাহজাহান বখতিয়ারকে জিজ্ঞেস করলে তিনি বলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এমন একটি দল দেশের মানুষের  কল্যাণে যে কোন সময়ে সব সময় পাশে থাকেন এবং থাকবে আমার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশ মোতাবেক এবং কেন্দ্রীয় ছাত্রদলের কর্মসূচি হিসাবে সারা বাংলাদেশ এই কার্যক্রম করা হচ্ছে। আমার কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি ও সম্পাদক নির্দেশনা অনুযায়ী মহেশখালী উপজেলা ছাত্রদল এই উদ্যোগ গ্রহণ করছেন এবং এই জীবাণু নাশক কাজের প্রতিরোধ করছি। সকলকে এই এই করোনা ভাইরাস নিয়ন্ত্রণে কাজে সার্বিক সহ যোগিতা করতে হবে সচেতন মুলক কাজ করতে হবে।

article bottom

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here