২ বছর ধরে মালয়েশিয়ার জেলখানায় পরিবারের খোঁজ নেই

0
94

আহসান উল্লাহ.সিএনবি মহেশখালী: মহেশখালী উপজেলার ছোট মহেশখালীর বাসিন্দা নুরুল হক নামের একজন  প্রবাসী মালেশিয়ার সিমুনিয়া পুলিশ ক্যাম্প আটক রয়েছেন দুই বছর যাবৎ।তিনি আটক অবস্থায় জেল খানায় পরিবারের সাথে কোন দেখা সক্ষাৎ ছাড়াই ২ বছরের ও বেশি সময়  আছেন। 

মালেইশিয়ার পুলিশ ক্যাম্পে আটক অবস্থা দীর্ঘ দিন থাকার শর্তে ও এখনো কোন হদিস মিলছেনা তার পরিবারের।যার বডিং নাম্বার =(৭৩৫ ব্লক, C-2)মোঃনুরুল হকের পিতাঃ- হলিল আহামদইউনিয়নঃ-  ছোট মহেশখালী। উপজেলা পরিষদ,মহেশখালী। জেলাঃ- কক্সবাজার। তার পরিবারকে এখনো এই খবরটা জানাতে পারে নি বন্দি নুরুল হক।

মিডিয়ার সুত্রে জানা যায়,তার পরিবারে স্ত্রী পুত্র সহ দুই ছেলে এক মেয়ে মোট  ৪ জন সংখ্যা। তাদের নাম যথাক্রমে দুই পারভেজ আহমদ ও তুহিন আহমদ আর মেয়ের নাম ইয়াছমিন আহমদ।এবং তার মামাদের ও খবরা খবর পাওয়া যায় তাদের নাম যথাক্রমে – নাসির উদ্দন ছলু,মোঃ শহিদুল্লাহ্। তার নানার নাম বদি আলম মাস্টার। তার শালার নাম ধনি আলম।

দীর্ঘ ২ বছর যাবৎ মালেইশিয়ার পুলিশ ক্যাম্পে লোকটি অনেক কষ্টে আছেন। নুরুল হকের পরিবারকে এবং আত্নীয়দের জানাতে একটু সাহায্য করুন। হতে পারে আপনার একটু সাহায্য মানুষটার জীবন বাঁচতে পারে।

মালেইশিয়ার কারাগার থেকে তিনি বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রনালয়ের সাহায্য প্রার্থনা করেছেন। তার পরিবার কে খুজে তার দেশে ফেরার ব্যবস্থা করে দেয়ার আকুল আবেদন জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here