সেই রানু মন্ডলকে ৫৫ লক্ষ রুপির বাড়ি উপহার দিলেন সালমান খান

0
103

মোজাম্মেল হক, সিএনবি অনলাইন ডেস্ক:

কলকাতার রানা ঘাটের ভবঘুরে গান গেয়ে বেড়ানো রানু মন্ডল এখন সোজা বলিউড়ের লিড সিঙ্গার।সেই ভিক্ষাবৃত্তি করা রানু মন্ডলকে একটি ৫৫ লক্ষ রুপির বাড়ি উপহার দিয়েছেন ভাইজানখ্যাত বলিউড তারকা সালমান খান।

কলকাতা রানা ঘাটে রানু মন্ডল তার মেয়েরা বিয়ে করে স্বামীর সংসারে চলে যাওয়ার পর তাকে দেখা শুনা করার কেউ ছিল না ছিল দু’বেলা দু মুটো ভাত খাওয়ার কোন ব্যবস্থা তাই কলকাতা রানাঘাটে দু’বেলা খাবারের আশায় সবাইকে গান গেয়ে শুনাতেন এই রানু মন্ডল। হঠাৎ কিছু দিন আগে তার খালী গলায় লতা মঙ্গেশকারের “এক পিয়ার কা নাগমা হে” গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সারা ভারত জুড়ে  আলোচিত হয়ে যান ভবঘুরে রানু মন্ডল।

এদিকে তার সুরেলা কন্ঠের আওয়াজ পৌঁছে যায় বলিউড পাড়ায়। তার মধুর সুরেলা কন্ঠের আওয়াজ পৌঁছে যায় বলিউডের সাড়া জাগানো শিল্পী ও সুরকার হিমেশ রিশেমিয়ার স্টুডিওতে।ইতি মধ্যে হিমেশ রিশেমিয়া তার নিজস্ব একটি গান রানু মন্ডলের সাথে রেকডিং করা “তেরি মেরি কাহানী” গানটি মিডিয়াতে সাড়া জাগিয়ে দিয়েছেন।

এর মধ্যে ভারতের জনপ্রিয় সুরকার হিমেশ রিশেমিয়ার আপকামিং মুভি “হেপ্পি হার্ডি এন্ড হীর”এর জন্য গান গেয়েছেন রানু মন্ডল।এই গান গাওয়ার জন্য হিমেশ রিশেমিয়া তাকে সাড়ে সাত লাখ টাকা পারিশ্রমিক দিলে চাইলে তিনি প্রথমে না করে দেন এবং পরে তাকে টাকা নিতে বাধ্য করা হয় তাই সে টাকা নেয়। 

এদিকে রানু মন্ডলের গান সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকে গানের প্রস্থাব পাচ্ছেন বিভিন্ন আলোচিত মুভির জন্য। ঠিক তদ্রুপ বলিউডের সাড়া জাগানো সালমান খানের হিট মুভি সিরিজ “ডাভাঙ্গ ত্রি” মুভির জন্য গান করবেন বলে জানিয়ে দিয়েছেন রানু মন্ডল।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here