সাকিব মুশফিকদের নতুন ওস্তাদ রাসেল ডোমিঙ্গো

0
83

মোহাম্মদ সাজ্জাদ হোসাইন, সিএনবি স্পোর্ট ডেস্ক:  

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নতুন কোচের নাম ঘোষণা করেন।  গত ৭ অগাস্ট ঢাকায় এসে বিসিবির কাছে নিজের কর্মপরিকল্পনা তুলে ধরেছিলেন ২০১২ সালে দক্ষিণ আফ্রিকাকে কোচিং করানো রাসেল। 

দুই বছরের জন্য চুক্তিতে নিয়োগ পাওয়া নতুন এই কোচ দলের সঙ্গে যোগ দেবেন ২১ অগাস্ট। রাসেলের প্রথম অ্যাসাইনমেন্ট দেশের মাঠেই। সেপ্টেম্বরের শুরুতে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট, জিম্বাবুয়ে ও আফগানিস্তানকে নিয়ে টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ।

সংবাদ সম্মেলনে বিসিবি প্রধান নাজমুল জানান, অনেকেই বাংলাদেশের কোচ হতে আগ্রহ দেখিয়েছিলেন। তাদের মধ্য থেকে নানা হিসেব নিকেশ করে দুজনের সংক্ষিপ্ত তালিকা করেন তারা, তারমধ্য থেকেই বেছে নেওয়া হয় রাসেলকে, ‘শেষ পর্যন্ত আমাদের হাতে দুজন ছিল। তারমধ্য থেকে একজনকে চূড়ান্ত করেছি। আমাদের জাতীয় দলের হেড কোচ হিসেবে রাসেল ক্রেইগ ডমিঙ্গোকে নিয়োগ দিচ্ছি।

গতকালই তাকে নিশ্চিত করা হয়েছে । আজ আপনাদের সামনে ঘোষণা করা হলো।রা সেল ছাড়াও বাংলাদেশ দলের প্রধান কোচ হতে বিসিবির সংক্ষিপ্ত তালিকায় ছিলেন নিউজিল্যান্ডের সাবেক কোচ মাইক হেসন। আভাস ছিল রাসেল বা হেসনের কেউই হতে যাচ্ছেন সাকিব আল হাসানদের কোচ।শেষ পর্যন্ত বাংলাদেশ দল নিয়ে কর্মপরিকল্পনা পছন্দ হওয়ায় রাসেলকে বেছে নিল বিসিবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here