সচিবের অপসারণ চায় ইসলামী আন্দোলন

0
49
coxnewsbd


মোজাম্মেল হক,সিএনবি,কক্সবাজারঃ ক্যাসিনোর পক্ষে বলা সেই সচিবের অপসারণ চায় ইসলামী আন্দোলন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দেশে যখন ক্যাসিনোর বিরুদ্ধে প্রশাসনের অভিযান চলছে, সরকারের নীতিনির্ধারক মহল যখন ক্যাসিনোর বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছে এবং বিষয়টি যখন ব্যাপকভাবে জনসমর্থিত ও প্রশংসিত হচ্ছে, ঠিক তখনই সরকারের একজন সচিবের ক্যাসিনোর পক্ষে বক্তব্য জাতিকে হতবাক করেছে।

তিনি আরো বলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মহিবুল হক সাংবাদিকদের কাছে বিদেশি পর্যটকদের জন্য পর্যটন এলাকায় ক্যাসিনোর প্রয়োজনীয়তার কথা তুলে ধরেছেন। তার মন্ত্রণালয়ের এমন পরিকল্পনার কথাও বলেছেন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের সচিবদের এক বৈঠকে তিনি এসব কথা বলেন।

ইউনুছ আহমাদ বলেন, এমন বক্তব্যের মাধ্যমে সচিব মহিবুল হক জনগণের সেন্টিমেন্ট, জন আকাঙ্খা এবং সরকারের নীতির বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। অতএব তিনি আর সচিব এর মত রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ পদে থাকার অধিকার রাখেন না। তাকে দ্রুত সচিবের পদ থেকে অপসারণ করা উচিত।

ইউনুছ আহমাদ আরো বলেন, দুর্নীতির কারণে বাংলাদেশ বিমান যে প্রতি বছর শত শত কোটি টাকা লোকসান দিচ্ছে, এতে মন্ত্রণালয়ের সচিবেরও দায় রয়েছে। বিমানের সিট খালি যায় অথচ মানুষ টিকেট কিনতে গেলে টিকেট পায় না। আমাদের জুয়া, মদ আর নারীর লোভ দেখিয়ে পর্যটক বাড়ানোর প্রয়োজন নেই। দুর্নীতি, টেন্ডারবাজি বন্ধ করুন, দেশ এমনিতেই এগিয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here