শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হলেন মহেশখালীর সন্তান আবু মুসা

0
92

 আহসান উল্লাহ্ ,সিএনবি,মহেশখালীঃ-  
লক্ষীপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় গত আগষ্ট মাসে জেলায় অস্ত্র সহ দুই কুখ্যাত ডাকাত গ্রেফতার, ওয়ারেন্টভুক্ত ও সাজা পরোয়ানার আসামী গ্রেফতার, আইনশৃংখলা রক্ষায় কৃতিত্বপূর্ণ ভূমিকা রাখা, মাদক উদ্ধার সহ সার্বিক বিষয়াদি বিবেচনায় জেলার শ্রেষ্ঠ এস আই হিসেবে সন্মাননা পুরস্কার ও সনদ পেলেন এসআই এস এম আবু মুসা।

তিনি কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার মাতারবাড়ির ইউনিয়নের একজন গর্বিত বাবার গর্বিত সন্তান। মাতারবাড়ি বাসীর কাছে তার সম্পর্কে জানতে চাইলে তারা বলেন- তাকে নিয়ে গর্ববোধ করে এবং বলে আমরা সত্যি গর্বিত যে আবু মুসা আমাদের মাতারবাড়ির একটি সন্তান। আমরা মাতারবাড়িবাসী তার ভবিষ্যতে দীর্ঘায়ু এবং আরো সফলতা কামনা করি। এবং দোয়া করি যাতে শুধু লক্ষীপুর না সারা দেশে এই মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযান চালিয়ে দেশকে সন্ত্রাস এবং মাদক মুক্ত করতে সক্ষম হয়।     
অস্ত্র উদ্ধার,আসামী গ্রেফতার ও মাদক উদ্ধার এই তিন ক্যাটাগরিতে জেলার সেরা এস আই হিসেবে তাকে গতকাল  ১২ সেপ্টেম্বর নগদ অর্থ পুরষ্কার সহ সনদ প্রদান করেন লক্ষীপুর জেলার পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান।

এই বিষয়ে তার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন – তার এ সাফল্যের পেছনে তিনি তার সহকর্মী ইন্সপেক্টর মিনহাজ মাহমুদ ভুঁইয়া ও সদর থানার ওসি মিয়া আজিজুর রহমান’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন আমার এই সফলতার পেছনে এই দুই জন ব্যক্তির প্রচেষ্ঠা রয়েছে। আমার প্রত্যেকটি কাজে তাদের সাহায্য সহযোগিতা এবং সাহস কাজে লাগিয়ছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here