শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন

0
111
কক্সবাজার

মোজাম্মেল হক,সিএনবি: কক্সবাজার অন লাইন নিউজ পোর্টাল কক্স নিউজ বিড়ি (সিএনবি)’র আইন বিষয়ক উপদেষ্টা হওয়ায় ব্যারিস্টার আবুল আলা সিদ্দিকী কে দক্ষিণ তারাবনিয়ার ছড়া ক্রিকেট একাদশের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।  

শুভেচ্ছান্তে উপস্থিত ছিলেন দক্ষিণ তারাবনিয়ার ছড়া ক্রিকেট একাদশের সাবেক খেলোয়াড় ও বর্তমান অন্যতম সদস্য জাহাঙ্গীর আলম। উপস্থিত ছিলেন দক্ষিণ তারাবনিয়ার ছড়া সমাজ কল্যাণ কমিটি সহ সভাপতি জি এম সাদেক। উপস্থিত ছিলেন দক্ষিণ তারাবনিয়ার ছড়া ক্রিকেট একাদশের খেলোয়াড় সোহেল, ইমরান, মোঃ রুবেল, মোহাম্মদ ইউনুছ, মোঃ আনাছ, মিশকাত, আব্দু রহমান,মজিদ, সাইফুল ইসলাম, শাকিল সহ ক্রিকেট একাদশের সকল স্তরের সদস্যবৃন্দ। 

বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী, কক্সবাজার শহরের প্রথম ব্যারিস্টার। বৃহত্তর ঝিলংজা ইউনিয়নের বহু বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান মরহুম আবু বক্কর ছিদ্দিকী’র নাতি।ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ করে লন্ডনের দি অনারেবল সোসাইটি অব গ্রেইস ইন থেকে ব্যারিস্টার এট ল টাইটেল প্রাপ্ত হন। বর্তমানে তিনি সুপ্রিম কোর্টের আইনজীবি হিসেবে আছেন।      

তিনি কক্সবাজার পৌরসভার ০৭ নং ওয়ার্ডের দক্ষিণ রুমালিয়ার ছড়ার চেয়ারম্যান ঘাটার বাসীন্দা।তিনি কক্সবাজারের একজন প্রথম ব্যারিস্টার। কক্স নিউজ বিডি (সিএনবি)’র আইন বিষয়ক সম্পাদক হওয়ায় কক্সবাজার জেলার বিভিন্ন স্তরের রাজনৈতিক সংগঠন থেকে শুরু করে কক্সবাজারের গুরুত্বপূর্ণ বেশ কিছু সংগঠন তাকে  শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।     

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here