শীর্ষ সন্ত্রাসী, ভূমিদস্যু মোহাম্মদ উল্লাহ’র অত্যাচারে অতিষ্ঠ খরুলিয়াবাসী

0
701

সিএনবি ডেস্ক নিউজঃ  পূর্ব খরুলিয়া নয়াপাড়া কুখ্যাত সন্ত্রাসী ভূমিদস্যু,সন্ত্রাসী ও চিহ্নিত ইয়াবা কারবারি মোঃ উল্লাহ ( মোহাম্মদ ) এর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী। 
তার নেতৃত্বে গত ২৩ নভেম্বর শনিবার সকাল ৮টার দিকে একই এলাকার শামসুল হুদা নামক প্রবাসীর বসতভিটায় হামলা করার অভিযোগ ওঠেছে। উক্ত ঘটনায় কক্সবাজার সদর থানার অভিযানে  ৩ জন গ্রেপ্তার রয়েছে বলে জানায় পুলিশ। 
গত শনিবারের মোহাম্মদ উল্লাহ্’র হামলায় মারাত্মক ভাবে বেশ কয়েকজন জখম হয়েছেন তার মধ্যে   রামু কলেজের ছাত্র মোঃ রায়হান (২০), আব্দুল আল মামুন পারভেজ( ২৭), রিদুয়ান ফারেছ( ২৫), বিলকিস আরা সহ আহত হয়েছে আরো অনেকেই। বতর্মানে আহত সকলেই কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

খরুলিয়া এলাকায় মোঃ উল্লাহ্ এবং তার দলে থাকা সকল সন্ত্রাস বাহিনীদেরকে  চাঁদা না দিয়ে কোন উন্নয়ন কাজ করতে পারে না বলে জানিয়েছেন উক্ত এলাকায় বসবাসকারী নিরীহ জনসাধারণ। এমন কোন স্তর নেই যেখানে মোহাম্মদ উল্লাহ্ ও তার লালিত সন্ত্রাস বাহিনীরা বিচরণ করে না। চাঁদাবাজী, ভূমিদখল, অবৈধ ভাবে বাঁকখালী খাল থেকে বালি উত্তোলন সহ সকল প্রকার অবৈধ কর্মকাণ্ড করে বেড়ান তিনি এবং তার লালিত সন্ত্রাস বাহিনী। তার বিরোদ্ধে কেউ কিছু বললে সরাসরি তাকে হামলা সহ খুনের ধমকী দেয় ফলে তার বিরোদ্ধে কেউ কিছু বলতে সাহস পায় না।

তার বিরোদ্ধে নাম প্রকাশে অনিচ্ছুক এমন অনেকেই জবানবন্দি দিয়েছেন যাদের কাছ থেকে অন্যায় ভাবে অত্যাচার করে জমি দখল এবং হামলার শিকার হয়েছেন এমন। তারা বলেছেন এমন অনেক অহরহ অভিযোগ করা হয়েছে কিন্তু টাকার জোরে আর প্রভাব খাটিয়ে বার বার সে পার পেয়ে যায়।               

মোহাম্মদ উল্লাহ্’র বাড়ির পাশে বাঁকখালী খাল এই যেন সোনার খনী। তার তত্ত্বাবধানে রয়েছে ৮ টি রেজিষ্ট্রেশনবিহীন অবৈধ ডাম্পার। যা দিয়ে প্রতিদিন বাঁকখালী নদী হতে বালি উত্তোলন করে লক্ষ লক্ষ টাকা আয় করছেন। যার ফলে পরিবেশ ও কৃষিজমি- ফসলের উপর ব্যাপক ক্ষতি সাধন করছে।

ইতোমধ্যে বিষয়টি কক্সবাজার সদর থানা ও রামু থানায় অবগত হয়েছে। এই মোহাম্মদ উল্লাহ্ দিন- দিন বেপরোয়া হয়ে ওঠেছে। উক্ত ব্যক্তির বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। উক্ত বেপরোয়া মোহাম্মদ উল্লাহ্ সিন্ডিকেটের বিরুদ্ধে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here