শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়েছেন

0
146

সিএনবি, মহেশখালীঃ- শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার জেলা ও মহেশখালী উপজেলা কৃতি সন্তান। আগামীর ক্লিন ইমিজের অধিকারী সাহসী নেতৃত্ব, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার  আস্থাবাজন, কারা নির্যাতিত সাবেক সফল ছাত্রলীগনেতা, কর্মী বান্ধব, সৎ নেতৃত্বের অধিকারী, সৎ, সাহসী ও  ন্যায়ের প্রতীক,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সফল সহ-সভাপতি জননেতা জনাব ওসামন গণি ওসমান।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে কক্সবাজার জেলায় বসবাসরত সকল হিন্দু সম্প্রদায়ের ধর্মাবলম্বীদেরকে সাবেক কেন্দ্রীয় সফল ছাত্রনেতা ওসমান গণি ওসমানের পক্ষ থেকে  আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

ওসমান গণি ওসমান এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, প্রতিটি ধর্মই সত্য, সুন্দর ও শ্বাশত শান্তির বার্তা প্রচার করে। ধর্মীয় সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত হচ্ছে কক্সবাজার। এই সম্প্রীতির সহাবস্হান ধরে রাখতে ও শান্তি শৃংখলা বজায় রাখতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান এই কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি জনাব ওসামন গণি ওসমান।

তিনি আরো বলেন- আমাদের কক্সবাজার জেলায় হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সকল প্রকার ধর্মাবলম্বীদের বসবাস। সকল ধর্মের মানুষ আমরা একে অপরের ভালবাসার সৌহার্দপূর্ণ সম্পর্ক। এক ধর্মের মানুষের বিপদে অন্য ধর্মের মানুষ ছুটে আসে এর মধ্যে কোন ধরণের ভেদাভেদ নেই। এতেই বুঝায় যায় কক্সবাজার জেলা একটি ধর্মবিভেদহীন একটি জেলা। 

পরিশেষে আবারও আসন্ন হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে সকলের সুস্বাস্থ্য ও শুভ কামনা  জানিয়েছেন।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here