শহরের কালুরদোকানে ভয়াবহ আগুন, প্রায় ১ কোটি টাকা ক্ষয় ক্ষতি

    0
    111

    মোজাম্মেল হক, কক্সবাজার : কক্সবাজার শহরের কালুরদোকান সংলগ্ন এলাকায় একটি ভবনে আগুন লেগেছে। আজ শনিবার সন্ধ্যার ৭টার দিকে ওই ভবনের আগুন লাগে। আগুন বৃহৎ আকার ধারণ করেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস দল প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

    স্থানীয় বাসিন্দা রিয়াদের কাছ থেকে জানা যায়, সিকদার মহল এবং কালুরদোকান সংলগ্ন অপরাজিতা মহিলা হোস্টেলের পেছনের ওই ভবনে আগুন লাগে। অল্প কিছুক্ষণের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে যা নিয়ন্ত্রণ করা কঠিণ হয়ে যায়। এতে ভবনের বাসিন্দাসহ আশেপাশের লোকজন আতংঙ্খিত হয়ে পড়ে। স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস দল এসে প্রাণপণ চেষ্টা চালিয়ে প্রায় দীর্ঘক্ষণ প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।  

    তবে এতে কারো প্রাণ হানির কোন ঘটনা ঘটে নি তবে দুইটি কারখানা সহ তিনটি ঘরের বেশ কিছু দৈনন্দিন ব্যবহারের পণ্য সহ প্রায় ১ কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে।  

    এদিকে কেউ গ্যাসের চুলা বা বৈদ্যুতিক শর্ট সার্কিটের কথা বললেও সঠিক আগুনের লাগার উৎস টা এখনো জানা যায় নি। স্থানীয় জনগণের দাবি রাস্থা ছোট এবং ফায়ার সার্ভিসের যথাযথ যাওয়ার ব্যবস্থা না থাকায় আগুন বেশিক্ষণ নিয়ন্ত্রণে আনা যায় নি বলে জানিয়েছেন।      

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here