লাইট হাউজ পাড়ার শীর্ষ সন্ত্রাসী রাসেল এক ব্যাক্তিকে মাথায় রেন্জ দিয়ে গুরুতর আহত করে।

0
389

সিএনবি বিশেষ প্রতিবেদক: কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ডে লাইট হাউজ পাড়া মোবাইল ক্রয় করা নামে প্রতারণা করে ডেকে নিয়ে মেরে গুরুত্বর আহত করে এলাকার শীর্ষ সন্ত্রাসী কিশোর গ্যং এর লিডার রাসেল (২২) পিতা: সিরাজুল ইসলাম। ঘটনাটি ঘটেছে রাত ১০ টার সময়।

সন্ত্রাসী রাসেল

আহত ব্যাক্তি নাম মোঃ সরোয়ার (২০) পিতা-ওমর মিয়া,সাং- পোকখালী, ঈদগাঁ কক্সবাজার। আহত ব্যাক্তি কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি আছে। তার আবস্থা খুব খারাপ বলে আশংকা করেন কর্তব্যরত ডাক্তার ।

আজ ২৫অক্টোবর ২০১৯ তারিখ রাত ১০ ঘটিকায় কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ডে লাইট হাউজ পাড়া আহত ব্যাক্তি মো:সরোয়ারের টাকার প্রয়োজন হওয়া তার হাতের একটি মোবাইল ফোন বিক্রি করবে বলে,তখন মোবাইল ক্রয় করার কথা বলে ডেকে নিয়ে এলাকার সন্ত্রাসী রাসেল পিতা-সিরাজুল ইসলাম, সাং লাইট হাউজ পাড়া। আহত সরোয়ার কে মোবাইল ও টাকা কেড়ে নিয়ে মাথায় রেন্জ দিয়ে গুরুতর আহত করে বসায়ে রাখে,প্রচুর রক্ত ক্ষরনে অসুস্থ হয়ে পড়লে ছেড়ে দেয়, এলাকার লোকজন সদর হাসপাতালে ভর্তি করে রাত ১১ ঘটিকায়।

জানা যায় আহত মো: সরোয়ার কলাতলী কক্স -বে রেস্তোরাতে চাকুরি করে। রেস্তোরার মালিক মিজান হাসপাতালে এসে বিষয়টি নিশ্চিত করে।

ঘোপন সুত্রে পাওয়া যায় শহরের লাইট হাউজ পাড়ায় কিশোর গ্যাং এর লিডার রাসেলের নেতৃত্বে এই সমস্ত অপরাধ জনিত কাজ হয়ে থাকে এমন কোন অপকর্ম নাই রাসেল জড়িত নাই। তাদের কে শেলাটার দেয় লাইট হাউজ পাড়ার বড় বড় নাম দারী প্রভাবশালী কিছূ ইয়াবা ও পতিতা ব্যবসায়ী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here