মেসিরা আসছে ঢাকায়

0
74

মোজাম্মেল হক, কক্সবাজার সদরঃ  কোন অজুহাত ছাড়াই বিশ্বের ফুটবল মানব, বার বার বিশ্বসেরা ফুটবলার খ্যাত মেসির সাক্ষাৎ মিলবে বাংলাদেশের ফুটবল প্রেমিদের।বিশ্বের ফুটবল জগতের প্রিয় দল গুলোর মধ্যে এই আর্জেন্টিনা একটি। আর এই আর্জেন্টিনা আসছে ঢাকায় বাংলাদেশের ফুটবল প্রেমিদের উৎসাহ ও উদ্দীপনা বাড়াতে। 

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ১৫ ই নভেম্বর বিশ্বের ফুটবল জগতের সবচেয়ে প্রিয় মুখ ও প্রিয় ফুটবল খেলোয়াড় মেসি এবং তার দল আর্জেন্টিনা আসছে ঢাকায়। সাথে আসবে নিজ মহাদেশের ফুটবল জগতে আর এক অন্যতম ফুটবল সেরা খ্যাত দল প্যারাগুয়ে। আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে একটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশের রাজধানী ঢাকায়।           
আগেই ডিক্লেয়ার ছিল আর্জেন্টিনা একটি প্রীতিম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে তবে কোন দিনক্ষণ ঠিক ছিল না। হুট করেই সোমবার দিবাগত রাত ২টা ৪১ মিনিটে প্যারাগুয়ে ফুটবল দলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইটের মাধ্যমে এ খবর জানানো হয়। ঢাকাতে আর্জেন্টিনা ছাড়াও ভেনিজুয়েলার বিপক্ষেও একটি প্রীতি ম্যাচ খেলবে প্যারাগুয়ে।

বাংলাদেশের ফুটবল প্রেমিরা আর্জেন্টিনা এবং ব্রাজিল দুটি দলের খুব বেশি ভক্ত তার মধ্যে ব্রাজিলের কোন সাক্ষাৎ পাওয়া না গেলেও আর্জেন্টিনার ফুটবল দলের সাথে এই নিয়ে দুই দুই বার সাক্ষাৎ হতে চলেছে বাংলাদেশের ফুটবল প্রেমিদের।    কোনরকম পূর্বাভাস ছাড়াই সোনার হরিণের সাক্ষাৎ পাওয়ার খবর মিলল বাংলাদেশের ফুটবল সম’র্থকদের। যদিও এর আগে ২০১১ সালে প্রথমবারের মতো বাংলাদেশে নাইজেরিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। তারই মধ্যে দিয়ে একটি যোগসুত্র তৈরি হয়েছিল বাংলাদেশের ফুটবল প্রেমিদের সাথে আর্জেন্টাইনদের।    

এদিকে শুধু আর্জেন্টিনা এবং প্যারাগুয়ে বাংলাদেশ সফর করছে না সাথে সাথে আরও একটি আন্তর্জাতিক জনপ্রিয় ফুটবল দল বাংলাদেশ প্রথম বারের মত সফর করছেন। আর্জেন্টিনা প্যারাগুয়ের প্রীতি ম্যাচের পর ভেনিজুয়েলার সাথেও একটি প্রীতি ম্যাচ খেলবে প্যারাগুয়ে। সব ঠিক থাকলে আগামী মাসেই এই ফুটবলের আকর্ষণীয় প্রীতি ম্যাচ গুলো ঢাকার আন্তর্জাতিক ফুটবল স্টেডিয়ামে অনুষ্টিত হবে।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here