মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ কেন্দ্রের কর্মকর্তা ইয়াবা সহ আটক

0
88

আহসান উল্লাহ,সিএনবি মহেশখালী:

মাতারাবাড়ী পুলিশ ক্যাম্পের অভিযানে ইয়াবা সহ ম্যানেজিং ডাইরেক্টর মামুন গ্রেফতার। মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ প্রকল্পে কর্মরত এইচ এম ই ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর ইয়াবা সেবনকারী মামুন অবশেষে ইয়াবা সহ মাতারবাড়ীর পুলিশ ক্যাম্পের হাতে আটক। 

এদিকে তাকে পুলিশের হাতে ইয়াবা নিয়ে আটকের খবর শুনে এলাকা বাসী অত্যান্ত খুশি ও আনন্দিত। কারণ সে প্রতিদিন রাতে নিজ বাসায় ইয়াবা সেবনের একটি বড় আয়োজন করে যে আয়োজনে এলাকার যুবক থেকে শুরু করে সব বয়সের মানুষই ইয়াবা সেবন করতো। মূলত সে ছিল ম্যানেজারের পাশা পাশি একজন ইয়াবা সেবন ও ইয়াবা বিক্রেতা।

সে তার এলাকায় প্রত্যেক ইয়াবা আসক্ত যুবকদের ইয়াবা সেবন করিয়ে নিজের হাতের মুঠোয় করে রেখেছিল যাতে তার বিরুদ্ধে কেউ কোন ধরণের অভিযোগ দিতে না পারে।মামুন মাতারবাড়ী রশিদিয়া সিনিয়র সুন্নিয়া মাদ্রাসার পশ্চিম পার্শ্বের একটি বাড়ি ভাড়া নিয়ে কয়লা বিদ্যুৎ প্রকল্পে কাজ করার পাশাপাশি প্রতি রাতে সেখানে জোয়ার আসর সহ ইয়াবা আসক্তে মেতে উঠায় ইয়াবা সেবনের ফুটেজ সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইজবুকে সংবাদ প্রকাশ করলে বিষয়টি আইন শৃংখলা বাহিনীর নজরে পড়ে। ফলে মাতারবাড়ীর পুলিশ ক্যাম্পের পুলিশ বাহিনী তাকে  ইয়াবা সহ ২৯ আগষ্ট সন্ধ্যায় আটক করে পুলিশ ক্যাম্পে নিয়ে যায়।

মামুনের ব্যাপারে এলাকাবাসীর কাছ থেকে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক একজন এলাকাবাসী কক্স নিউজ বিডি (সিএনবি) কে জানান – মামুন কয়লা বিদ্যুৎ কেন্দ্রের একজন কর্মকর্তা ছিলেন ঠিক কিন্ত সে মাদকাসক্ত ছিল। সে এলাকার বিভিন্ন বয়সী যুকবদের নিয়ে গিয়ে তার ভাড়া বাসায় ইয়াবা সেবন করতো আর ইয়াবা বিক্রি করতো বলে জানান। তাকে এলাকাবাসী অনেক বার বারণ কারার পরও সে কারো কথা তোয়াক্কা না করে তার ইয়াবা ব্যবসা এবং সেবন দুটাই চালিয়ে যাচ্ছিল। তার ইয়াবা সেবনের চিত্র সামাজিক মাধ্যমে প্রকাশ হলে পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে তাকে আটক করার জন্য তার ভাড়া বাসায় খুজতে গিয়ে ইয়াবা সহ হাতে নাতে আটক করেন।এবং পুলিশ ক্যাম্পে নিয়ে যায়।     

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here