মাতারবাড়ী ইউনিয়ন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনে জাহেদুল ইসলাম চৌধুরী সভা প্রতি প্রার্থী

0
50
coxnewsbd


আহসান উল্লাহ  মহেশখালীঃ মাতারবাড়ী  ইউনিয়ন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলে সভাপতি পদে জাহেদুল ইসলাম চৌধুরী  প্রার্থীতা ঘোষণা করেছেন। 
বর্তমান তিনি মাতারবাড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য। ছাত্র জীবন থেকে একজন মুজিব আদর্শের রাজপথের অকুথোভয় সৈনিক জাহেদুল ইসলাম চৌধুরী। 


তাছাড়া ও  মাতারবাড়িতে তিনি বিভিন্ন সামাজিক উন্নয়ন কাজের সাথে সম্পৃক্ত থেকে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ চিত্র স্থানীয় জনগণের কাছে তুলে ধরেন। দলীয় যে কোন মিটিং,সমাবেশে তার নেতৃত্বে শত শত আওয়ামীলীগ কর্মীদের সমাগম ঘটে।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে নির আলস কাজ করে যাচ্ছেন দীর্ঘ কয়েক যোগ। 


স্বর্ণদ্বীপ মাতারবাড়ী থেকে বেড়ে ওঠা এক সাহসী যুবক ও বাঙালি জাতির পিতার আদর্শের পরীক্ষিত সৈনিক,দীর্ঘদিন ধরে তিনি মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের যেকোনো মিছিল সমাবেশে এবং রাজপথের সাহসী সৎ নিরহংকার  নেতা হিসেবে সবার মুখে সু-পরিচিত একটি নাম জাহেদুল ইসলাম চৌধুরী।


একজন মুজিব আদর্শের রাজপথের অকুথোভয় সৈনিক। সৎ সাহসী লড়াইখো নেতা,মাতারবাড়ী ইউনিয়ন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হলে দল শক্তিশালী এবং সু-সংগঠিত হবে বলে মনে করেন মাতারবাড়ী ইউনিয়নেন তৃনমুল পর্যায়ের আওয়ামী লীগের  নেতা-কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here