মাতারবাড়ীতে মোটর সাইকেল দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত

0
73

আহসান উল্লাহ,সিএনবি মহেশখালী: গতকাল শুক্রবার বেলা ৩টার দিকে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের তিতামাঝির পাড়া এলাকায় মটর সাইকেল দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত বৃদ্ধের নাম আব্দু সালাম (৬৫)। তিনি মাতারবাড়ী তিতামাঝির পাড়া গ্রামের মৃত আব্দু রশিদের ছেলে। 

দূর্ঘটনা টি হওয়ার পর ঐ স্থানে গিয়ে বিশেষ কিছু প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানতে চাইলে তারা বলেন – হঠাৎ একটি মটর সাইকেল বেপরোয়া ভাবে দ্রুত চালিয়ে যাওয়া মটর সাইকেল রাস্তার ফুটপাত দিয়ে চলতে থাকা তিতামাঝির এলাকার বৃদ্ধ আব্দু সালামকে ধাক্কা দেয়। ধাক্কা খাওয়া বৃদ্ধ আব্দু সালাম ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে। দূর্ঘনায় যে মটর সাইকেলের সাথে বৃদ্ধ আব্দু সালাম ধাক্কা খেয়েছেন সে মটর সাইকেলের মালিক হাজী শাহ আলমের ছেলে মো. ফারুক। ফারুকের কাছ থেকে মাতারবাড়ীর ধলাবর পাড়ার শাহাব উদ্দিনের ছেলে বোরহান উদ্দিন মটর সাইকেলটি একটি গুরুত্বপূর্ণ  কাজের কথা বলে যাওয়ার পথে দ্রুত গতিতে চালিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।
 

দূর্ঘটনার ব্যাপারে ওসি প্রভাষ চন্দ্র ধর (ভারপ্রাপ্ত) তার কাছে জানতে চাইলে তিনি বলেন – দূঘটনা হয়েছে এই ব্যাপারে জেনেছি, কিন্ত এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত কোন অভিযোগ তারা জমা দেয়নি। অভিযোগ দিলেই ঘটনা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here