মহেশখালী থানা পুলিশের পৃথক অভিযানে ১শ লিটার বাংলা মদ সহ আটক-২

0
76
মহেশখালী

সিএনবি মহেশখালী: মহেশখালী থানার এসআই সৈয়দ ছানাউল্লাহ্ সঙ্গীয় অভিযান চালিয়ে ২৪ সেপ্টেম্বর রাত ১০টায় গোপন সংবাদের শাপলাপুর জনতা বাজার সড়ক থেকে মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম(৪৫), পিতা-মৃত ইমামউদ্দিন সিকদার কে ৫০(পঞ্চাশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ আটক করে। 

আটকৃত ব্যক্তির নামে মহেশখালী থানায় ২৪নং মামলা রুজু করে, ধারা-২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ২৪(খ) ধারা উল্লেখ করা হয়।অপর দিকে কালারমারছড়া পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই নুরুল হক হাওলাদার সঙ্গীয় ফোর্সসহ ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে  ২৪সেপ্টেম্বর রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী থানাধীন কালারমারছড়ার  ফকিরজুরপাড়া জনৈক সওদাগর আবু হেনা এর দোকানের পিছন থেকে  প্লাষ্টিকের কন্টিইনারে ভর্তি করে দেশীয় তৈরী চোলাই মদ  চলিয়াতলী হয়ে চকরিয়া নিয়া যাওয়ার প্রাক্কালে মোঃ বাদশা বাটি বাদশা(৩৪), পিতা-আবুল কাশেম আবোয়া, মাতা-নুর জাহান, সাং-ফজিরজুমপাড়া নামক ব্যক্তিকে অাটক করে, তার নিকট থেকে ৫০(পঞ্চাশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করে।

তার বিরোদ্ধে  ২৫সেপ্টেম্বর-২৫নং মামলাটি ধারা-২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ২৪(খ) রুজু করে। মাসের শেষ সপ্তাহে মহেশখালী থানায় অপরাধী ও দাগী সন্ত্রাসীদের সাড়াসী অভিযান পরিচালনা করায় অনেকেই গা ঢাকা দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here