মহেশখালী ফুটবল টিমকে অভিবাদন জানালেন নির্বাহী অফিসার জামিরুল ইসলাম।

0
81
মহেশখালী

আহসান উল্লাহ্,সিএনবি,মহেশখালীঃ  বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে বিজয়ী মহেশখালীর খেলোয়াডদের অভিবাদন, স্কুল ব্যাগ ও বালতি সহ অন্যান্য জিনিসপত্র উপহার দিয়েছেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মো. জামিরুল ইসলাম।

বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে মহেশখালীর খেলোয়াডরা গত ১৯ সেপ্টেম্বর কক্সবাজার ষ্টেডিয়ামে রামু কে ১ গোলে হারিয়ে জয়লাভ করায় মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার বিজয়ী মহিলা খেলোয়াড়দের অভিবাদন জানান এবং ব্যক্তিগত ভাবে সকল বিজয়ীদের কে ১টি করে স্কুল ব্যাগ ও বালতি সহ যাবতীয় জিনিসপত্র উপহার দিয়েছেন।

একই অনুষ্ঠানে বিজয়ীদের কে ১ হাজার টাকা উপহার দিয়েছেন বৃহত্তর গোরকঘাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম। বিজয়ীরা হলেন কালারমারছড়া নয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

উক্ত অভিবাদন অনুষ্টানে বক্তরা তাদের অসাধারণ খেলার প্রশংসা করেন এবং তাদের আরো ভাল খেলার জন্য উৎসাহ প্রদান করেন। নির্বাহী অফিসার জনাব জামিরুল ইসলাম বলেন – মেয়েদের সমাজে আর অবহেলীত হওয়ার সুযোগ নেই, তারা ও পরিবারে, সমাজে এবং দেশে তাদের ব্যক্তিগত নৈপুণ্যেতা প্রদর্শন করে মাথা উচু করে বাঁচার অধিকার রয়েছে। সমাজে মেয়েদের যে অবহেলার পাত্র বানানো হয় তা আর হবে না। ভবিষ্যতে যে কোন ধরণের সাহায্য সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য শেষ করেন।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here