মহেশখালী পৌরসভাতে ৫০১ বিশিষ্ট যুব কাফেলা কমিটি গঠিত

0
277
মহেশখালী

আহসান উল্লাহ্,সিএনবি, মহেশখালীঃ–  মহেশখালী উপজেলায় ৫০১ জন বিশিষ্ট যুব কাফেলা কমিটি গঠিত হয়েছে। এতে  বিনা প্রতিদন্ডি ছাড়াই সভাপতি নির্বাচিত হয়েছেন মহেশখালী তরুণ প্রজন্মের জন প্রিয় রাজনীতিবীদ, মহেশখালী পৌর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও মহেশখালী পৌর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক এবং ডাক বাংলো বণিক কল্যাণ সমিতির সভাপতি এবং মহেশখালী বিশ্ববিদ্যালয় কলেজের সম্মানিত প্রভাষক শাহেদ খাঁন।

তিনি মহেশখালীর কক্স নিউজ বিডি সিএনবি’র প্রতিনিধিকে বলেন – মহেশখালী কলেজের শিক্ষক হয়ে যেমন শিক্ষার আলো দিয়ে হাজার হাজার ছাত্র ছাত্রী গড়ে তুলতেছি যাতে তারা মানুষের মতো মানুষ হয়ে সারা বাংলাদেশে জন কল্যাণে আসে। ঠিক তদ্রুপ মহেশখালী পৌরসভার সকল মানুষের কল্যাণ এর জন্য এই কমিটি গঠন করেছি এবং আগামীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের পক্ষে থেকে যদি ধানের শীষের প্রার্থীতা পায় জনগণের দোয়ায় ইনশাল্লাহ্ আমি মহেশখালী পৌর নির্বাচন করবো। সে ভাবে আল্লাহর অশেষ রহমতে আমি কাজ করে যাচ্ছি।

মহেশখালী পৌরসভাতে ৫০১ জন বিশিষ্ট কমিটির সাধারণ সম্পাদক পদ প্রার্থী এক জন বলেন- যেহেতু সাধারণ সম্পাদক প্রার্থী বেশি তাই এই পদ ভোটের মাধ্যমে নির্বাচিত হবে এবং নব নির্বাচিত সভাপতি জনাব শাহেদ খান সম্পর্কে জানতে চাইলে উক্ত সাধারণ সম্পাদক পদ প্রার্থী জনাব ডাক্তার আনিসুল মোস্তাফা জয় বলেন শাহেদ খান এক জন শিক্ষিত মানুষ এবং মহেশখালী কলেজের সম্মানিত শিক্ষক তাহার মতো যোগ্য ব্যাক্তি হিসাবে কেউ ছিলো না তাই তিনি বিনা প্রতিদন্ডিত ভাবে সভাপতি নির্বাচিত হয়েছেন তার এই নব গঠিত কমিটির উন্নতি হবে এবং সফলতা আসবে এই কমনা করেন উক্ত কমিটির সকল সদস্য বৃন্দ।

জনাব শাহেদ খান আগামীতে মহেশখালী পৌরসভার নির্বাচন করবেন বলেন এই বিষয়ে কমিটির সকল সদস্য বৃন্দ মন্তব্য করেন শাহেদ খান যদি নির্বাচন করে তাহলে আমরা নিজ নিজ দায়িত্বে তাহাকে জয় যুক্ত করার জন্য কাজ করবো বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here