মহেশখালী সেচ্ছাসেবক দলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0
119

আহসান উল্লাহ্ সিএনবি মহেশখালী প্রতিনিধি: মহেশখালী উপজেলা সেচ্ছাসেবক দলের কেক বিহীন ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছেন। ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক না কেটে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলের আয়োজন করেছেন মহেশখালী উপজেলা সেচ্ছাসেবক দল ও পৌর সেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে।

উক্ত আলোচনা সভায় সংক্ষিপ্ত আকারে ব্যক্তব্য প্রদান করেন মহেশখালী পৌর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও কক্সবাজার জেলা সেচ্ছাসেবক দলের সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং মহেশখালী পৌর বিএনপি’র ছাত্র বিষক সম্পাদক এবং ডাক বাংলো বণিক কল্যাণ সমতির সভাপতি এবং মহেশখালী কলেজের প্রভাষক জনাব মোহাম্মদ শাহেদ খান।

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় তার বক্তব্যের বিষয় হলো –
দুঃখের বিষয় হলো আজ আমরা কেক বিহীন প্রতিষ্ঠা বার্ষিকী পালন করছি যেহেতু আমাদের দলের চেয়ারপার্সন সাবেক তিন তিন বারের প্রাধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে একটি অবৈধ সরকার ভোট বিহীন সরকার অন্যায় ভাবে কারাগারে বন্দি করে রেখেছেন।আজ দেশ একটি বন্দি কাঁচার মধ্যে বন্দি রয়েছে।

তিনি আরো বলেন –
আগামী দিনের দেশ নায়ক জনাব তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে দেশের বাহিরে রেখেছেন এবং কোন মতে সরকার তাকে দেশে ফেরার সুযোগ দিচ্ছে না।আমাদেরকে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে এবং সাথে সাথে আমাদের দেশ নেত্রী গণতন্ত্রের মা বেগম খালেজা জিয়া কে মুক্ত করতে হবে ইনশাল্লাহ্।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র নেতা ও পৌর যুবদলের সিনিয়র সহ সভাপতি ও সাবেক কমিশনার জনাব আবু জাফর। উপস্থিত ছিলেন পৌর সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ডাক্তার আনিসুল মোস্তাফা জয়।

আরো উপস্থিত ছিলেন মহেশখালী শ্রমিক দলের সাবেক সভাপতি সাকের উল্লাহ খোকন এবং ছোট মহেশখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি জনাব সাদ্দাম হোসেন। আরো উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা ছাত্র ফোরামের সভাপতি জনাব শাহ্জাহান বকতিয়ার সহ মহেশখালী উপজেলার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here