মহেশখালী পল্লী বিদ্যুতে গ্রাহক হয়রানির অভিযোগ

0
68

আহসান উল্লাহ্,সিএনবি মহেশখালী প্রতিনিধিঃ মহেশখালী পল্লী বিদ্যুৎ এর জোনাল অফিসে বিল পরিশোধ করতে এসে রীতিমতো হয়রানী হচ্ছে গ্রাহক।নেই কোন আধুনীক ব্যবস্থা সেবা চলছে সেই পুরুনো সিস্টেমে।যার কারণে বিল দিতে এসে লাইনে দাড়িয়ে অতিরিক্ত সময় ব্যায়ে  অধৈর্য হয়ে যায় পল্লি বিদ্যুতের বিল দিতে আসা গ্রাহকরা।  

মহেশখালীর বিভিন্ন ইউনিয়ন থেকে আসা পল্লি বিদ্যুতের গ্রাহকরা সময়ের পর সময় অপেক্ষা করতে থাকা মানুষ গুলা এক দিকে ভুগছে কর্মচারীদের অশালীন আচরণে আর অন্য দিকে লাইনে দাড়িয়ে ভোগছে গরমের তীব্রতা।

ওয়েটিংরুম এ বৈদ্যুতিক পাখা লাগানো থাকলে ও নেই বিদ্যুৎ সংযোগ পাখা সম্পর্কে জিঙ্গেসা করা হলে কর্মকর্তা বলেন – পাকা মেরামত করতে হবে কিন্তু সব সময় গ্রহকরা একি অযুহাতে ঠকছে বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।গ্রাহকদের অভিযোগ পাকা যদি না চলে তাহলে ওয়েটিংরুমে পাকা লাগানোর কি দরকার ছিল।

অফিসের সামনে বড় একটি অভিযোগ বক্স ঝুলানো থাকলেও সে অভিযোগ বক্সে মাস কি মাস কোন হাত দেয়া হয় না বলে গ্রাহকদের অভিযোগ।অনেকে অভিযোগ করে কোন অভিযোগের এই পর্যন্ত ফল পাওয়া যায় নি বলে দাবি মহেশখালী পৌরসভার পল্লি বিদ্যুতের বিল দিতে আসা গ্রাহকদের। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here