মহেশখালী কালারমারছড়ায় আগুনে পুড়ে গেলো ৭টি দোকান প্রচুর ক্ষয়ক্ষতি

0
84
coxnewsbd

আহসান উল্লাহ  মহেশখালীঃ গতরাত ২টা ৩০ মিনিটের সময় মহেশখালীর কালারমারছড়া বাজারে বাদশার ওয়ার্কসপে বৈদ্যুতিক সর্ট থেকে আগুনের সূত্রপাত হয়। পুড়ে ছাঁই গেলো আল-হামরা মেডিকেল সার্ভিসসহ একে একে ৭টি দোকান। ক্ষয়ক্ষতি হয় প্রায় ৩৫/৪০ লাখের মতো।
স্থানিয়রা জানান, নতুন পুরাতন মিলিয়ে প্রায় ৫টি মোটর সাইকেল, গাড়ির বিভিন্ন মালামাল, ওয়ার্কসপের বিভিন্ন মেশিন, মেডিকেলের ঔষধ, মেডিকেলের পরিক্ষার সরঞ্জাম, টিভি, ফ্রিজ ও জেনারেল ষ্টোরের বিভিন্ন মালামাল। ক্ষয়ক্ষতি হলো প্রায় ৪০ লক্ষ টাকার মত।

স্থানিয়রা জানায়, ফায়ার সার্ভিস স্টেশনে ফোন করলে দূরে হওয়াতে আসতে দেরি হয়। যার কারণে তারা পৌছার পূর্বেই সব পুড়ে ছাঁই হয়ে যায়। স্থানিয়রা তড়িৎ ছুটে আসলেও বৈদ্যুতিক সর্ট ও গ্যাস সিলিন্ডার আগুনে বিস্ফারণ হওয়ায়, ভয়ে সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম না হলেও যথাসাধ্য চেষ্টা করে আগুন মোটামোটি নিয়ন্ত্রণ করে। এসময় কয়েকজন আহতও হয়।
স্থানিয়দের অভিযোগ, আগুনের সূত্রপাত হওয়ার সাথে সাথে পল্লীবিদ্যুৎ অফিসে ফোন করলেও তারা তৎক্ষাণিক বিদ্যুৎ লাইন বন্ধ করে দেয়নি। যার কারণে আগুন নিয়ন্ত্রণ করতে মানুষ ভয়ে আতংকে ছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here